এই বাংলায় আপনার আজকের রাশিফল (২৭শে মে, ২০১৯, সোমবার)

0
875

১২ জ্যৈষ্ঠ, ইং ২৭ মে, মুং ২১ রমজান, (ভাঃ তাং ৬ জ্যৈষ্ঠ)।
অ ১২ জেঠ, ফসলী ৯ জ্যৈষ্ঠ (জেঠ), সংবৎ ৯ জ্যৈষ্ঠ বদি।

মেষ রাশিঃ ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাসের সঙ্গে আশেপাশের মানুষের মনে ছাপ ফেলতে পারবেন। বিনিয়োগের সুযোগ আসবে। পারিবারিক অনুষ্ঠানে নতুন বন্ধুর আগমন হলেও বন্ধু নির্বাচনে সতর্ক দৃষ্টি রাখুন। আপনার সঙ্গীর সঙ্গে বাইরে যাওয়ার সময় আপনার আচরণের উপর নজর দিন। স্বামী-স্ত্রীর মধ্যে ছোট ছোট বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি হতে পারে।

প্রতিকার :- প্রেমে সকল প্রকার বাধা বিঘ্ন কাটানোর জন্য গোটা হলুদ উত্তর দিকে মুখ করে প্রবহমান জলে নিক্ষেপ করুন।

বৃষ রাশিঃ সঠিক মেজাজে থাকবেন। আজ আপনি আর্থিকভাবে লাভবান হতে পারেন। বৈবাহিক বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য উপযুক্ত সময়। পরিবার এবং বন্ধুদের সময় না দেওয়ার জন্য একাকীত্ব আপনাকে আচ্ছন্ন করবে। কর এবং বিমা সংক্রান্ত বিষয়ে নজর দিন।

প্রতিকার :- কর্মক্ষেত্রে দ্রুত উন্নতির জন্য প্রাতঃকালে সূর্যোদয়ের সময় পূর্বদিকে মুখ করে প্রনাম করুন।

মিথুন রাশিঃ আপনার মুগ্ধকারী স্বভাব ও আনন্দদায়ক ব্যক্তিত্ব সবাইকে আপন করে নেবে। অংশীদারী ব্যবসায় সতর্ক দৃষ্টি রাখুন। ভ্রমণে অযথা হয়রানি ও অর্থব্যয় হবে। স্বামী-স্ত্রীর মধ্যে আজ সুসম্পর্ক বজায় থাকবে। ছাত্র-ছাত্রীদের জন্য আজকের দিনটি শুভ।

প্রতিকার :- দেবী দুর্গার মন্দিরে পুজো দিন এবং মুক্তহস্তে দান করুন।

কর্কট রাশিঃ আর্থিক ক্ষেত্রে উন্নতি হবে। কাউকে প্রেম নিবেদন করার প্রবল সম্ভাবনা রয়েছে। প্রতিযোগীতামূলক পরীক্ষায় মাথা ঠান্ডা রাখুন। আপনার উদ্যম নিশ্চয়ই ইতিবাচক ফল দেবে। একাধিক সামাজিক স্বীকৃতি লাভের যোগ রয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে প্রেমের সম্পর্ক বজায় থাকবে।

প্রতিকার :- পূর্ব দিকে মুখ করে সকালের খাবার খান।

সিংহ রাশিঃ ভ্রমণে অযথা ক্লান্তি এবং অর্থ অপচয় হতে পারে। বাড়ির সন্তানদের উপরে বাড়তি নজর দিন। কোনো আকস্মিক বার্তা আজ অপেক্ষা করছে। আজ আপনি সহকর্মীদের সহায়তা পাবেন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক নিবিড় থাকবে।

প্রতিকার :- বাড়ির মহিলা গুরুজনদের আশীর্বাদ নিয়ে বাড়ি থেকে বেরোন, সব কাজ শুভ হবে।

কন্যা রাশিঃ বাড়ির বাচ্চাদের সাথে আজ সময় কাটান। আজ শেয়ার, ফাটকা বা লটারি সূত্রে অর্থপ্রাপ্তির যোগ। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। স্ত্রীর কাছ থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন।

প্রতিকার :- আশেপাশের কোনও বিধবাকে সাহায্য করুন, সম্ভব হলে মধ্যাহ্নভোজন করান। আপনার পক্ষে শুভ।

তুলা রাশিঃ সুস্বাস্থ্যের জন্য ধ্যান এবং যোগ-ব্যায়াম করুণ। অর্থ অপচয়ের যোগ। বন্ধু ও পরিজনদের নিয়ে আনন্দ করার দিন। ব্যাঙ্কিং সেক্টরে কর্মীরা সুখবর পাবেন। আপনার পদোন্নতির সুযোগ রয়েছে। সৌখিন আচরনে আপনার মনের মানুষ আপনাতে মুগ্ধ।

প্রতিকার :- ভগবান গণেশের মন্দিরে পূজো দিন ও সপরিবারে প্রসাদ গ্রহণ করুণ।

বৃশ্চিক রাশিঃ মানসিক চাপ থাকবে। পরিবারের সঙ্গে সময় কাটান। ব্যবসায় বিনিয়োগ করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। সতর্ক থাকুন, কোনও দুষ্ট মহিলার প্রেমের ফাঁদে পড়তে পারেন। নিজের কাজ অন্যের সাথে ভাগ করে নিন। স্ত্রীর বিনা কারনে অশান্তি হতে পারে।

প্রতিকার :- রুপোর কোনও অলঙ্কার ধারণ করুণ। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

ধনু রাশিঃ স্বাস্থ্যের পক্ষে শুভ সময় নয়। আশেপাশের কাছের মানুষকে গুরুত্ব দিন। খুব বেশি খরচ থেকে বিরত থাকুন। স্বামী-স্ত্রীর মধ্যে মধুর সম্পর্ক বজায় থাকবে। কর্মক্ষেত্রে সমস্ত কিছু স্বাভাবিক থাকবে। সমাজে প্রশংসা লাভের যোগ রয়েছে।

প্রতিকার :- দুধ ও দই দিয়ে ভোলা মহেশ্বরের অভিষেক করুণ। আপনার অশুভ প্রভাব কেটে যাবে।

মকর রাশিঃ ভ্রমণ এবং অর্থব্যয় থেকে শত হস্ত দূরে থাকুন। নিজেকে আকর্ষনীয় অনুভব করবেন। অতীতের স্মৃতি রোমন্থন করে নস্ট্যালজিক হয়ে পড়ুন। আজকে জমি-জমা সংক্রান্ত মামলা আপনার অনুকূলে যাবে। আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।

প্রতিকার :- মহা লক্ষ্মীর যন্ত্র বাড়িতে স্থাপন করুন।

কুম্ভ রাশিঃ বিনিয়োগের ক্ষেত্রে যোগ রয়েছে তবে প্রতারনার ফাঁদে পড়বেন না। প্রেমে পড়ার সুযোগ আছে তবে অতীতের কথা প্রকাশ করবেন না। মামলার নিষ্পত্তি হওয়ার সম্ভাবনা। সৃজনশীলতা ও উদ্যম আপনাকে আর্থিকভাবে লাভজনক করে তুলবে। সবামী-স্ত্রীর সম্পর্কে গতি আসবে।

প্রতিকার : স্বাস্থ্য ও আর্থিক লাভের জন্য ঘি, পি-নাট, ছোলা সেদ্ধ এবং হলুদ রঙের বস্ত্র গরীব দুঃখীদের মধ্যে শিবমন্দিরে দান করুণ।

মীন রাশিঃ বন্ধু বিবাদ এবং ঝামেলা এড়িয়ে চলুন। একাধিক উতস থেকে আর্থিক লাভবান হবেন। পরিবারের সদস্যদের সময় দিন। আপনার অমূল্য যোগাযোগগুলি আজ ফলপ্রসূ হতে পারে, সেগুলি কাজে লাগান। অনেক দিন পর স্বামী-স্ত্রী বেশকিছুক্ষন সময় অতিবাহিত করতে পারবেন।

প্রতিকার :- সর্বদা একটি তামার কয়েন বা এক টুকরো তামা পকেটে রাখুন।