এই বাংলায় আপনার আজকের রাশিফল (৩০শে মে, ২০১৯, বৃহস্পতিবার)

0
829

১৫ জ্যৈষ্ঠ, ইং ৩০ মে, মুং ২৪ রমজান, (ভাঃ তাং ৯ জ্যৈষ্ঠ)।
অ ১৫ জেঠ, ফসলী ১২ জ্যৈষ্ঠ (জেঠ), সংবৎ ১১ জ্যৈষ্ঠ বদি।

মেষ রাশিঃ কর্ম ও ব্যবসা সংক্রান্ত যোগ রয়েছে। আপনার সৌখিন মানসিকতা আপনার মন ফুরফুরে রাখবে। স্ত্রী ভাগ্য ভালো হবে, সংসারে আমূল পরিবর্তন আনবে আপনার স্ত্রী। তবে আপনার শারীরিক রোগ আপনাকে ভোগাতে পারে।

বৃষ রাশিঃ পড়ুয়াদের জন্য শুভ সময় চলবে। অতিরিক্ত বন্ধু সংসর্গ ত্যাগ করুন নাহলে মানসিকভাবে দুঃখী হওয়ার আশঙ্কা। দীর্ঘ টালবাহানর পর অবশেষে আইনী জটিলতা কাটতে চলেছে। ভরসায় না থেকে নিজে ব্যবসার দিকে নজর দিন। আর্থিক যোগ রয়েছে। দাম্পত্য জীবনে ছোটখাটো ঝঞ্ঝাট থাকবে।

মিথুন রাশিঃ বেসরকারী সংস্থায় উচ্চপদে নিয়োগ অপেক্ষা করছে। বাড়ি বা গাড়ি কেনার ইচ্ছে থাকলে এগোতে পারেন। বাড়ির ছোটদের প্রাপ্য সময় থেকে বঞ্চিত করবেন না। আকস্মিক বাড়িতে অতিথি আগমনে ব্যয় ও কর্মব্যস্ততা দুইই বৃদ্ধির সম্ভাবনা। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে।

কর্কট রাশিঃ কর্মক্ষেত্র, গবেষণা বা পড়াশোনার জন্য বাড়ির বাইরে থাকতে হবে। টিনএজারদের জন্য গুরুতবপূর্ণ সময়, দুষ্ট সংসর্গে পড়ার আশঙ্কা। তবে প্রাপ্তবয়স্কদের জন্য চুটিয়ে প্রেমের যোগ। সংসারী ব্যক্তিরা মন ভালো করতে পরিবারের সঙ্গে কোথাও বেড়িয়ে আসতে পারেন।

সিংহ রাশিঃ সাহিত্যিক, লেখকদের জন্য শুভ সময় অব্যহত। সম্পত্তি কেনাবেচার ক্ষেত্রে বাড়তি সতর্ক হন, আর্থিক মুনাফা লাভের যোগ রয়েছে। পরিবারের বয়স্কদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হন। অবিবাহিতদের বিবাহের স্মভবনা।

কন্যা রাশিঃ অংশীদারী ব্যবসার দিকে ঝুঁকতে পারেন। লটারি বা শেয়ার বাজারে বিনিয়োগে শুভ সময়। প্রেমিক বা প্রেমিকাদের জন্য কঠিন সময় চলবে। শারীরিক ব্যাধি পীড়াদায়ক হবে।

তুলা রাশিঃ কর্মক্ষেত্রে বদলির কোনও সম্ভবনা আপাতত নেই। নানান মানসিক চাপে নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। শারীরিক দুর্বলতা গ্রাস করতে পারে। আর্থিক অপ্রতুলতা সংসারে অশান্তির কারণ হতে পারে। স্বামী-স্ত্রীর বাক্যালাপে মন শান্ত রাখবে।

বৃশ্চিক রাশিঃ অংশীদারী ব্যবসায় লাভবান হতে পারেন। এই রাশির জাতক-জাতিকাদের পড়াশোনার জন্য অত্যন্ত শুভ সময়। সন্তান-সন্ততিকে চোখে চোখে রাখুন। আত্মীয়-পরিজনের সঙ্গে অযাচিত ঝামেলা এড়িয়ে চলাই শ্রেয়।

ধনু রাশিঃ বন্ধুবান্ধবদের সঙ্গে বেশি সময় কাটানো পরিবারের প্রয়োজনীয় সময় কেড়ে নিতে পারে। কারোর সঙ্গে ব্যক্তিগত বিষয়ে আলোচনা না করাই শ্রেয়। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। জীবনে একঘেয়েমি কাটাতে পরিবারকে সময় দিন। সন্তানের স্বাস্থ্যহানি ঘটতে পারে। দাম্পত্য জীবন সুখের থাকবে।

মকর রাশিঃ কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য। ব্যবসার দিকে ঝুঁকতে পারেন। ঋনের টাকা শোধ না দেওয়ায় বন্ধু বা কোনও পরিচিতের সঙ্গে বিবাদ হাতাহাতি পর্যন্ত গড়াতে পারে। অতিরিক অর্থ অপচয়ে লাগাম দিন। স্বামী-স্ত্রীর মধ্যে ব্যক্তিগত বিষয়ে ঝামেলা হতে পারে।

কুম্ভ রাশিঃ নতুন কোনও বড় কাজে আপাতত হাত না দেওয়ায় ভালো। গুরুজনের শারীরিক অসুস্থতায় ভোগান্তির সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিস্থিতির আপাতত কোনও উন্নতির যোগ নেই। সম্পত্তি বা আইনী মামলায় নিস্পত্তির সম্ভবনা।

মীন রাশিঃ ব্যবসায় বড় রকমের অর্থপ্রাপ্তির সম্ভাবনা। চাকুরিজীবিদের প্রতিষ্ঠা লাভের সুযোগ রয়েছে। প্রিয়জনের প্রতি দৃষ্টি দিন। জীবনে নতুন প্রেমের আগমনের যোগ রয়েছে। গুরুজনদের প্রতি শ্রদ্ধাশীল হওয়া প্রয়োজন। দাম্পত্য জীবনে সুখ উপভোগ করুন।