কোতুলপুরে রাজনৈতিক প্রতিহিংসার জেরে নলকূপ ভেঙ্গে দেওয়ার অভিযোগ তৃণমূল আশ্রিত দূষ্কৃতীদের বিরুদ্ধে

0
291

সংবাদদাতা,বাঁকুড়াঃ- রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে গ্রামের পানীয় জলের দু’টি নলকূপ ভেঙ্গে ফেলার অভিযোগ উঠলো তৃণমূল আশ্রিত দূষ্কৃতীদের বিরুদ্ধে। বাঁকুড়ার কোতুলপুর ব্লক এলাকার লাউগ্রাম গ্রাম পঞ্চায়েতের চাঁপারুই গ্রামের ঘটনা।

গ্রামবাসীদের অভিযোগ, রবিবার রাতে গ্রামের দু’টি নলকূপ ভেঙ্গে ফেলেছে তৃণমূল আশ্রিত দূষ্কৃতীরা। গ্রামে আর কোনো পানীয় জলের বিকল্প উৎস না থাকায় চলতি গ্রীষ্মে চরম সমস্যায় গ্রামের মানুষ। বিগত ২০১৪ সালের লোকসভা ভোট থেকে এই গ্রামের মানুষ বিজেপিকেই সমর্থণ করে আসছেন। এবারের বিধানসভা নির্বাচনেও তারা বিজেপিকেই সমর্থণ জানিয়েছেন। তাই প্রতিহিংসার রাজনীতিতে নেমেছে শাসক দল বলে গ্রামবাসীদের একাংশের তরফে দাবি করা হয়েছে। ইতিমধ্যে বিষয়টি ব্লক প্রশাসনকে জানানো হয়েছে বলে তারা জানিয়েছেন।

গ্রামবাসী পিন্টু রায় বলেন, “আমরা গ্রামের সবাই বিজেপিকে সমর্থণ করি। আর সেই আক্রোশেই তৃণমূল এই কাজ করেছে।”

তৃণমূলের তরফে তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করা হয়েছে। দলের নেতা ও লাউগ্রাম গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান বিধান চন্দ্র মণ্ডল বলেন, “রাতের অন্ধকারে কে বা কারা ভেঙ্গেছে আমাদের জানা নেই। তবে ঐ ঘটনায় তাদের দলের কেউ যুক্ত নয়।” পাশাপাশি দ্রুততার সঙ্গে পঞ্চায়েতের তরফে নলকূপ দু’টি মেরামত করা হবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here