বিবাহ বিচ্ছেদ টলি অভিনেত্রীর, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এল খবর

0
637

বিনোদন ডেস্ক, এই বাংলায়ঃ মোট আট বছরের সম্পর্ক। প্রেম ও বিয়ে, তারপর কেটে গিয়েছে চার বছর। কিন্তু কোথাও যেন খামতি থেকে গেল। তাই শেষ রক্ষে হল, ভাঙনের পথই বেছে নিলেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার তাঁর স্বামী রাজ বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যেই নিয়ে এসেছিলেন এই খবর। তাঁর করা সোশ্যাল মিডিয়ার পোস্টকে ঘিরেই শুরু হয় জোর জল্পনা।
এদিন রাজ বন্দ্যোপাধ্যায় স্পষ্টই জানিয়ে দিলেন যে তাঁরা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। সঙ্গে তিনি এও জানান যে তিনি কৃতজ্ঞ অনন্যার মতন একজন অভিনেত্রী তাঁকে স্বামী বলে গ্রহণ করেছিল। এই চার বছর তাঁরা একে অন্যের সঙ্গে বেশ ভালোই সময় কাটিয়েছে। সম্পর্ক ভাঙলেও তারা বন্ধু হয়েই থাকবে। তবে রাতারাতি এই সমস্যা কেন সেই নিয়ে কোনও রকম মন্তব্যই তিনি করেননি সোশ্যাল মিডিয়া পোস্ট-এ। যার ফলে সমস্যা কোথায় তা নিয়ে টলি পাড়ায় এখন জোড় জল্পনা।
রাজ প্রকাশ্যে মুখ খুললেও এখনও এই বিষয় কোনও মন্তব্যই করেননি অনন্যা। বর্তমানে ধারাবাহিকের কাজ নিয়ে বেজায় ব্যস্ত অনন্যা। তাঁদের পারিবারিক এই সিদ্ধান্ত নিয়ে নিরুত্তোর তিনি। তবে প্রকাশ্যে বিবাহ বিচ্ছেদের কথা ফলাও কের বলাই যেন এখন চল হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি দিয়া মির্জাও একইভাবে জানিয়েছিলেন যে তিনি তাঁর বৈবাহিক জীবন থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন। একই পথেই হাঁটলেন এবার অনন্যার স্বামীও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here