অন্ডালে বোমাবাজি কাণ্ডে আহত এক মহিলা, পুলিশ কুকুর নিয়ে তল্লাশি

0
852

সোমনাথ মুখার্জি, অন্ডালঃ- মঙ্গলবার ভোরে নিজের বাড়ীর গবাদি পশু কে খড় দিতে গিয়ে হঠাৎ বোমার আঘাতে গুরুতর আহত হলেন ফুলমুনি মেঝে ন নামে বছর ৪০ এর এক মহিলা বলে স্থানীয় সূত্রে খবর।
আহত মহিলাকে রানিগঞ্জের একটা বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পরিবার সূত্রে জানা যায়।
ঘটনা অন্ডালে র বনবহাল ফাঁড়ির অন্তর্গত ডায়মন্ড মাঝি পাড়ার। আহত মহিলার মেয়ে সিতামনি জানায় ভোরে গরুগুলোর খাবার জন্য খড় দিচ্ছিল। তাদের সেই খড় থাকে একটা পরিত্যক্ত তালা বিহীন ঘরে। সেখান থেকে খড় এনে যখন গরুগুলো দিতে যায় সেই সময় একটা বিকট শব্দে তাদের ঘুম ভাঙে। তখন দেখে তাদের মা রক্তাক্ত অবস্থায় উঠোনে পড়ে আছে। আর চারিদিক ধোঁয়ায় ঢেকে গেছে। তার মায়ের সাথে সাথে তাদের দুটি গরুও সাংঘাতিক ভাবে আহত হয়”।
এই ঘটনায় স্বাভাবিক ভাবেই আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থল পরিদর্শনে আসে বণবহাল ফাঁড়ির পুলিশ।
প্রশ্ন উঠছে কিভাবে একজন সাধারণ মানুষের ঘরে খড়ের মধ্যে কিভাবে, কোথা থেকে বোমা এলো? তবে কি যে পরিত্যক্ত ঘরে খড় মজুদ ছিল সেখানেই কোনো দুষ্কৃতী বোমা মজুদ করেছিল? নানান প্রশ্ন এখন ঘুরছে স্থানীয়দের মধ্যে।
সম্পূর্ণ ঘটনার তদন্তে শুরু বনবহাল ফাঁড়ির পুলিশের। আর তারপর থাকে অন্ডালে বোমা বিস্ফোরণ ঘিরে তৃণমূল বিজেপি তরজা। বিজেপি নেতা বিশ্বজিৎ পালের দাবি শাসক দলের মদতেই এই সব অসামাজিক কাজকর্ম চলছে এলাকায়, অন্যদিকে তৃণমূল নেতা নরেন চক্রবর্তী সব অভিযোগ অস্বীকার করে বলেন, বিজেপি সারা রাজ্যেই অশান্তির বাতাবরণ তৈরির চেষ্টা চালাচ্ছে। নরেন বাবু বলেন ,হতেপারে বিজেপির লোকেরাই এইসব কান্ডকারখানা করে এলাকায় অশান্তি ছড়াতে চাইছে। যেহেতু পুরো ঘটনা তদন্ত সাপেক্ষ, তাই পুলিশ কড়া হাতেই গোটা বিষয়টি দেখছে। অন্ডালে বোমাবাজি কাণ্ডে পুলিশ কুকুর নিয়ে তল্লাশি তবে কোনো বোমা উদ্ধার হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here