মহিলার হাতে অ্যাসিড হামলার শিকার তিনজন এলাকায় চাঞ্চল্য

0
418

সংবাদদাতা, ব্যারাকপুরঃ- নতুন বাড়ি কিনে সেই বাড়িতে প্রবেশ করে বাড়িটি দখল করে থাকা মহিলা অনিমা সরকারের হাতে অ্যাসিড হামলায় জখম হলেন তিন মহিলা। আক্রান্ত মহিলাদের নাম নীতু বিবি, হুসেনারা বিবি, ও আজীবা বিবি। এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ব্যারাকপুরের বীজপুর থানা এলাকায়।
ইতিমধ্যেই, বীজপুর থানার অন্তর্গত পাল্লাদহ গ্রাম এলাকার বাসিন্দা অনিমা সরকার এবং তার স্বামী প্রভাত সরকারের মধ্যে ডিভোর্সের মামলা চলছে। ঠিক এরই ফাঁকে প্রভাত বাবু তার স্ত্রী অনিমা দেবী কে না জানিয়ে তার বাড়ি বিক্রি করে দিয়েছেন অনান্য ক্রেতাদের কাছে। এদিকে খোরপোষ ছাড়া স্বামীর বাড়ি ছেড়ে যেতে আপত্তি করেন অনিমা দেবী। অন্যদিকে নতুন বাড়ি কিনে সেই বাড়ি দখল করে থাকা মহিলা অনিমা দেবীর বাঁধার মুখে পড়েন ওই তিনজন মহিলা ক্রেতা। যারা ওই বাড়িটি কিনেছেন তারা ওই বাড়িতে যেতেই অনিমা দেবী তাদের দিকে তেড়ে আসেন। এবং ওই তিনজন মহিলা ক্রেতার সাথে অনিমা দেবীর কথা কাটাকাটিও হয়। সেই সময় রাগের মাথায় অনিমা দেবী ওই তিন মহিলার দিকে অ্যাসিড ছুড়ে মারেন।
অনিমা দেবীর বক্তব্য তিনি কোনোমতেই স্বামীর বাড়ি ছেড়ে যাবেন না। এরপর মারাত্মক জখম অবস্থায় তিনজন মহিলা কে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর আঘাত গুরুতর না দেখে ওই তিন মহিলা কে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। এই ঘটনায় আক্রান্তদের পরিবারের তরফ থেকে বীজপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত অনিমা সরকার কে নিজেদের হেপাজতে নিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here