আসানসোলে বিশিষ্ট তরুণ ব্যবসায়ীর হঠাৎ মৃত্যু

0
69

সংবাদদাতা, আসানসোলঃ– আসানসোল ক্লাবে সুইমিং পুলে সাঁতার কাটতে গিয়ে মৃত্যু হল স্থানীয় তরুণ ব্যবসায়ীর। মৃত ব্যবসায়ীর নাম সৌরভ মিহারিয়া, বয়স ৩৯ বছর। তিনি আসানসোলের প্রতিষ্ঠিত কাপড় ব্যবসায়ী মিহারিয়া পরিবারের সদস্য ছিলেন।

জানা গেছে শরীর চর্চার জন্য নিয়মিত আসানসোলের ওই অভিজাত ক্লাবে সাঁতার কাটতে যেতেন সৌরভ। প্রত্যক্ষদর্শীদের মতে অন্যান্য দিনের মতো এদিনও সুমিং পুলে ঝাঁপ দেন সৌরভ। প্রথমটায় কেউ কিছু বুঝতে না পারলেও সৌরভ দীর্ঘক্ষণ জল থেকে না ওঠায় সন্দেহ হয় উপস্থিত সকলের। এরপরই সুইমিং পুলের কর্মীরা জলে নেমে সৌরভকে উদ্ধার করে। তাঁকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে ওই তরুণ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক অনুমান চিকিৎসকদের। পরিবারের তরফে পুলিশে কোনও অভিযোগ দায়ের না করা হলেও পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ময়নাতদন্তের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

আসানসোল ক্লাবের সভাপতি সোমনাথ বিসওয়াল এদিন জানান, সৌরভ নিয়মিত ক্লাবে সাঁতার কাটতে আসতেন এবং ভালো সুইমার ছিলেন। তা সত্ত্বেও কীভাবে এই দুর্ঘটনা ঘটে গেল তা নিয়ে ধন্দে সকলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here