চিত্তরঞ্জন চা বিক্রেতা খুনকাণ্ডে নয়া মোড়, খুনের ঘটনার পুনর্নির্মাণ

0
48

সংবাদদাতা, আসানসোলঃ- চিত্তরঞ্জনের চা বিক্রেতা খুনকাণ্ডে নয়া মোড়। অবৈধ সম্পর্কের জেরেই খুন করা হয়েছিল চিত্তরঞ্জনের আমলাদহি বাজারে চা বিক্রেতা চিত্তরঞ্জন সাহাকে (চিত্ত)। পুলিশি তদন্তে উঠে এসেছে এই নয়া তথ্য। পাশাপাশি সোমবার খুনের ঘটনায় অভিযুক্ত আদিত্য চারকে দিয়ে খুনের ঘটনার পুনর্নির্মাণ করে রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ।

এদিন রূপনারায়ানপুর ফাঁড়ির ইনচার্জ মনজিৎ ধারা সহ এএসআই রঞ্জিত সরকার পুলিশের দলবল নিয়ে ছাতিমতলার জঙ্গলে যেখানে চিত্তরঞ্জন সাহার দেহ উদ্ধার হয়েছিল সেখানে অভিযুক্ত আদিত্যকে দিয়ে খুনের ঘটনার পুনর্নির্মাণ করান। সেখানে নাটকের মাধ্যমে আদিত্য জানায় কীভাবে সে চিত্ত সাহার গলায় দড়ি বেঁধে ছুরি দিয়ে তার গলা কেটে তাকে হত্যা করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

খুনের ঘটনার তদন্তে নেমে মোবাইল ফোন ট্র্যাক করে আদিত্য চারের সন্ধান পায় রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ। এরপর পুরুলিয়া জেলার সাতুড়ি থানার লেদিয়াম গ্রাম থেকে গত ৩১ জুলাই তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতের নির্দেশে ১০ দিনের হেফাজতে নিয়ে তদন্তে গতি আনে পুলিশ। পুলিশের দাবি অভিযুক্তকে জেরা করে তারা জানতে পারেন চিত্তরঞ্জন সাহার স্ত্রী সঙ্গে আদিত্য চারের অবৈধ সম্পর্ক ছিল। আর সেই সম্পর্কের টানাপোড়েনের জেরেই খুন হতে হয় চা বিক্রেতা চিত্তরঞ্জন সাহাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here