করোনা সংক্রমণ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আসানসোল শহরে বাড়ল কন্টেনমেন্ট জোনের সংখ্যা

0
627

সংবাদদাতা, আসানসোলঃ– ইতিমধ্যে দেড় লক্ষের গণ্ডি পেরিয়েছে দেশের করোনা সংক্রমণ। দেশের পাশাপাশি রাজ্য তথা জেলাগুলিতেও বাড়ছে সংক্রমণ। পশ্চিম বর্ধমান জেলায় দৈনিক সংক্রমণ হাজারের গণ্ডি ছাড়িয়েছে। এই অবস্থায় এক ধাক্কায় কন্টেনমেন্ট জোনেরে সংখ্যা বাড়ে গেল আসানসোল শহরে। গত শনিবার জেলা প্রশাসনের পক্ষ থেকে কন্টেনমেন্ট জোনের যে তালিকা প্রকাশ করা হয়েছে তাতে দেখা যাচ্ছে আসানসোল শহরে নতুন করে কন্টেনমেন্ট সংখ্যা বেড়েছে ৯টি।

এগুলি হলো আসানসোলের ৫৩ নম্বর ওয়ার্ডের জেনেক্স এক্সোটিকা টাওয়ার। ৫১ নম্বর ওয়ার্ড ধ্রুপদাঙাল (শনি মন্দির সংলগ্ন ধর্ম পল্লী স্বাস্থ্যকেন্দ্র থেকে দুর্গা মন্দির এলাকা)। ১০৬ নম্বর ওয়ার্ডের রিভার সাইড টাউনশিপ, বার্ণপুর। ৭৫ নম্বর ওয়ার্ডের নিউ টাউন বার্ণপুর(সবার সাথী সংলগ্ন এলাকা)। ৫৭ নম্বর ওয়ার্ডের ইসকো বাইপাস সংলগ্ন সি আই এস এফ কলোনি। ৪৩ নম্বর ওয়ার্ডের গোধূলি অ্যাপার্টমেন্ট, এস এন রয় রোড। ৪৫ নম্বর ওয়ার্ডের বিদ্যাসাগর আবাসন ফ্ল্যাট। ৪০ নম্বর ওয়ার্ডের ইউল রোড অফিসার কলোনি। ৪৩ নম্বর ওয়ার্ডের এন এস বি রোড, গৌরী অ্যাপার্টমেন্ট।

এদিকে করোনা সংক্রমণ নিয়ে সাধারণ মানুষের মধ্যে ক্রমশ উদ্বেগ বাড়ছে পাশাপাশি মানুষের মধ্যে লাগাতার সচেতনতা চালিয়ে যাচ্ছে প্রশাসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here