স্বর্গীয় মানিক উপাধ্যায় পাপ্পু উপাধ্যায় মেমোরিয়াল কাপের উদ্বোধন

0
25

সংবাদদাতা,আসানসোলঃ– রবিবার আসানসোলের বারাবনি ব্লকের পানুড়িয়া ফুটবল ময়দান শুরু হল স্বর্গীয় মানিক উপাধ্যায় পাপ্পু উপাধ্যায় মেমোরিয়াল ফুটবল কাপ। বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে প্রতিবছরই এই ফুটবল প্রতিযোগীতার আয়োজন করা হয়। রাজ্যস্তরীয় এই ফুটবল প্রতিযোগীতার এবার ১৩ তম বর্ষ। আগামী ৮ দিন ব্যাপী চলবে এই ফুটবল প্রতিযোগীতা।

ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন বারাবনির বিধায়ক তথা আসানসোলের মেয়র বিধান উপাধ্যায়। এছাড়াও উপস্থিত ছিলেন বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ,বারাবনির বিডিও পার্থ প্রতিম সরকার,বারাবনি থানার ইনচার্জ মনোরঞ্জন মণ্ডল, বারাবনি পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউরি,জেলা পরিষদের কর্মাধ্যক্ষ পূজা মাড্ডি,জাম গ্রাম পঞ্চায়েতের প্রধান কেশব রাউত,পানুড়িয়া পঞ্চায়েতের প্রধান রাজেশ হাঁসদা,উপপ্রধান বিশ্বজিৎ সিংহ সহ এলাকার বিশিষ্টজনেরা। এদিন দলীয় পতাকা উত্তোলন করে স্বর্গীয় মানিক উপাধ্যায় এবং স্বর্গীয় পাপ্পু উপাধ্যায়ের প্রতিকৃতিতে মাল্যদান করে খেলার সূচনা করা হয়।

টুর্নামেন্টের উইনার টিমকে পুরস্কার হিসাবে ১ লক্ষ টাকা ও কাপ এবং রানার্স আপ টিমকে ৭৫ হাজার টাকা ও কাপ প্রদান করা হবে। প্রথম দিনের খেলা অনুষ্ঠিত হয় বিএসএস স্পোর্টিং ক্লাব বনাম ইউনাইটেড স্পোটিং ক্লাবের মধ্যে। প্রথম দিনই খেলার মাঠে দর্শকদের ভীড় ছিল চোখে পড়ার মতো। জানা গেছে ফাইনাল খেলার দিন মাঠে উপস্থিত থাকবেন টলিউডের খ্যাতনামা নায়িকা পূজা বোস চ্যাটার্জি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here