মাইথনে ট্যুরিস্ট স্পটে প্রকাশ্যে গুলি দুষ্কৃতীদের

0
30

সংবাদদাতা,আসানসোলঃ-মাইথন বাঁধ এলাকায় প্রকাশ্যে দুষ্কৃতীদের গুলি ছোঁড়ার ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়াল। শুক্রবার সন্ধ্যায়, নিরসা মহকুমার মাইথন ওপি এলাকার অন্তর্গত কালীপাহাড়ি মোড়ের কাছে মাইথন বাঁধ এলাকায় মদ্যপ অবস্থায় এক দুষ্কৃতী প্রকাশ্যে গুলি ছোঁড়ে বলে অভিযোগ। প্রত্যক্ষদর্শীদের দাবি ওই গুলি এক ব্যক্তির পায়ের পাশ দিয়ে বেরিয়ে যায়। ওই সময় এলাকায় উপস্থিত মানুষজনের দাবি এভাবে প্রকাশ্যে গুলি ছোঁড়ায় বড়সড় বিপদ ঘটে যেতে পারত।

জানা গেছে এদিন শুভম সিং, নীরজ যাদব, সোনু যাদব এবং রোহিত সিং নামক চার যুবক বাইকে করে মাইথন বাঁধের কাছে একটি মদের দোকানের দিকে যাচ্ছিল। সেই সময় স্থানীয়দের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়ে ওই যুবকেরা। এরপরই ওই চার যুবকের মধ্যে একজন পিস্তল বের করে দু’রাউন্ড গুলি চালায়। ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। এরপরই ক্ষুব্ধ জনতা ওই যুবকদের ধাওয়া করে আটকের চেষ্টা করে। কিন্তু তিন যুবক পিস্তল দেখিয়ে পালিয়ে যেতে সক্ষম হলেও একজনকে বাইক সহ ধরে ফেলে স্থানীয়রা। পরে তার বাইকটি ক্ষোভে ভেঙে উপস্থিত ক্ষুব্ধ জনতা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ালে ঘটনাস্থলে পৌঁছায় মাইথন থানার পুলিশ ও ওই যুবক ও বাইকটিকে উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয়দের অভিযোগ মাইথন ড্যামের কাছে মদের দোকান গজিয়ে ওঠায় এলাকাটি সমাজবিরোধী ও দুষ্কৃতীদের আড্ডায় পরিণত হয়েছে। ফলে এলাকায় ঘুরতে গিয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন মহিলারা। স্থানীয়দের দাবি ওই এলাকায় মদের দোকান বন্ধের জন্য স্থানীয় পুলিশের কাছে বহুবার আবেদন করা হয়েছে। কিন্তু কাজের কাজ কিছু হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here