প্রাক্তন উপপ্রধানের ভাইয়ের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

0
146

সংবাদদাতা,আসানসোলঃ- আসানসোলে সিপিএমের প্রাক্তন উপপ্রধানের ভাইয়ের ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। মৃত যুবকের নাম রাম কোড়া, বয়স ৩৩ বছর। তিনি আসানসোল উত্তর থানার বারাবনি বিধানসভার নুনি পঞ্চায়েত অন্তর্গত আশনবুনী গ্রামের সিপিএমের প্রাক্তন উপপ্রধানের ভাই। পাশাপাশি মৃতের এক ভাই বিজেপির মণ্ডল সভাপতি।

পরিবার সূত্রে জানা গেছে গতকাল সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি রাম কোড়া। অনেক খোঁজাখুঁজি করেও তার হদিশ মেলেনি। অবশেষে আজ সকালে বাড়ির কাছেই তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। মৃতের পরিবারে দাবি খুন করা হয়েছে রাম কোড়াকে। অবিলম্বে দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

ঘটনায় খুনের তদন্তের দাবি জানিয়েছে শাসক দল তৃণমূল ও বিরোধী বিজেপি উভয় পক্ষই। ঘটনা প্রসঙ্গে স্থানীয় বিজেপি নেতা অরিজিৎ রায় বলেন, আরো একটি তরতাজের প্রাণ চলে গেলো। এখন টিভি খুললেই শুধু সন্ত্রাস আর খুনের খবর। আমরা চাই এই খুনে যারা জড়িত তাদের প্রশাসন ধরে শাস্তি দিক। তা না হলে আমরা আন্দোলনে নামতে বাধ্য হবো। স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা মাধব তেওয়ারী ঘটনা প্রসঙ্গ বলেন, গতকাল থেকেই রাম কোড়াকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। আজ সকালে তাঁর মৃতদেহ উদ্ধার হয়েছে। আমার প্রশাসনকে জানিয়েছি যারা দোষী তাদের উপযুক্ত শাস্তি হোক।

অন্যদিকে পুলিশ কুকুর নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনা প্রসঙ্গে ডিসি সেন্ট্রাল ডঃ সোনাওয়েন কুলদীপ সুরেশ জানান মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি ঘটনার ইনভেস্টিগেশন চলছে।

এদিকে আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে এই খুনের ঘটনায় এলাকায় অতঙ্ক তৈরি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here