আসানসোলে বৃদ্ধা খুনের ঘটনার পুনর্নির্মাণ

0
113

সংবাদদাতা, আসানসোলঃ- বুধবার আসানসোলের রূপানারায়ণপুরে খুনে অভিযুক্ত পরিচারককে সঙ্গে নিয়ে বৃদ্ধা খুনের ঘটনার পুনর্নির্মাণ করল পুলিশ।

প্রসঙ্গত বছর দুয়েক আগে আসানসোলের রূপানারায়ণপুরের বিডিও রোডের বাসিন্দা ৬৫ বছরের বৃদ্ধা শেফালী রায়ের দেহ উদ্ধার হয় তার বাড়ি থেকে। বিডিও রোডের বিশাল বাড়িতে একাই থাকতেন শেফালীদেবী। সেই সময় বৃদ্ধা মহিলার ভাই শঙ্কর চন্দ্র রায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করেছিলেন। সেইমতো খুনের ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টের থেকে জানা যায় গালা টিপে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বৃদ্ধাকে। পাশাপাশি তদন্তে নেমে পুলিশ জানতে পারে ওই ঘটনার পর থেকেই শেফালীদেবীর বাড়িতে কর্মরত যুবক পরিচারক করণ দাস পলাতক। সেই ঘটনার দীর্ঘ দু’ছর পর সম্প্রতি রূপনারায়নপুরের পশ্চিম রাঙ্গামাটির হরিজন বস্তির বাড়িতে ফিরেছিল করণ। খবর পেয়েই গত শুক্রবার করণকে তার বাড়ি থেকে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে রূপনারায়ণ ফাঁড়ির পুলিশ। পুলিশের দাবি জেরায় করণ বৃদ্ধাকে খুনের কথা স্বীকার করে নেয়। এরপরই বুধবার করণকে সঙ্গে নিয়ে মৃত বৃদ্ধার বাড়ি গিয়ে খুনের ঘটনার পুনর্নির্মাণ করল পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, জেরায় করণ পুলিশকে জানিয়েছে রোজকার মতো বৃদ্ধাকে খুনের দিনও কাজে গিয়ে জলের পাম্প চালিয়ে জল ভরে,তারপর ঘর পরিস্কার করেছিল সে । এরপর সে শেফালীদেবীকে জানায় তার অন্য জায়গায় কাজ রয়েছে তাই সেদিনকার মতো আর কাজ করতে পারবে না। করণের অভিযোগ তাতে সম্মতি দেননি বৃদ্ধা বরং কাজ করার জন্য তাকে চাপ দিতে থাকেন। এরপরই রাগের বশে ডাইনিং টেবিলের চেয়ারে বসে থাকা বৃদ্ধাকে পিছন দিক থেকে আক্রমণ করে করণ। বৃদ্ধার গলা টিপে ধরে সে এবং ঘটনাস্থলে লুটিয়ে পড়েন শেফালীদেবী। এরপর ভয়ে এলাকা থেকে পালায় সে। পাশাপাশি করণ জেরায় শিকার করেছে ওই দিন নেশা করে কাজে গিয়েছিল সে। আর নেশার ঘোরেই খুনের মতো ঘটনা ঘটিয়ে ফেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here