হাইজ্যাক হওয়া গাড়ি কয়েক ঘণ্টার মধ্যে উদ্ধার করল পুলিশ

0
27

সংবাদদাতা,আসানসোলঃ- অভিযোগ পেয়েই তৎপরতার সঙ্গে তদন্তে নেমে হাইজ্যাক হওয়া গাড়ি কয়েক ঘণ্টার মধ্যে উদ্ধার করল আসানসোলের জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়ির পুলিশ। ঘটনায় এক জনকে গ্রেফতার করা হয়।

জানা গেছে গত পরশু দিন সন্ধ্যায় পূর্ব মেদিনীপুর থেকে রুই ও কাতলা মাছ বোঝাই করে একটি পিকআপ ভ্যান পাটনায় যাচ্ছিল। আসানসোল দিয়ে যাওয়ার সময় গাড়িটিকে হাইজ্যাক করে দুই দুষ্কৃতী। এরপর ঝাড়খণ্ড সীমান্তে ডুবুরডিহি চেকপোষ্টের কাছে গাড়িতে থাকা মাছ খালি করে মাছ ব্যবসায়ীদের ছেড়ে দেয় দুষ্কৃতীরা। কিন্তু পিকআপ ভ্যানটি নিয়ে চম্পট দেয় তারা। শনিবার জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়িতে বিষয়টি জানিয়ে অভিযোগ দায়ের করেন হাইজ্যাক হওয়া গাড়ির মাছ ব্যবসায়ীরা।

অভিযোগ পেয়েই তড়িঘড়ি তদন্তে নামে শ্রীপুর ফাঁড়ির পুলিশ এবং গতকাল সন্ধ্যায় শ্রীপুর ফাঁড়ির আইসি শেখ রিয়াজউদ্দিনের নেতৃত্বে তদন্তকারী পুলিশের বিশেষ দল ঝাড়খণ্ড সীমান্তর চিরকুন্ডা এলাকা থেকে হাইজ্যাক হওয়া পিকআপ ভ্যানটি উদ্ধার করে। পাশাপাশি হাইজ্যাকিং-এর ঘটনায় যুক্ত থাকার অভিযোগে বিপুল কুমার সিং নামে একজনকে গ্রেফতারও করে। রবিবার ধৃতকে আসানসোল জেলা আদালতে তোলা হয়। হাইজ্যাকিংয়ের ঘটনার যুক্ত আরও একজনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here