ফের দ্রুত গতির গাড়ির ধাক্কায় মৃত্যু কর্মরত পুলিশ কর্মীর

0
355

সংবাদদাতা, আসানসোলঃ- দুর্গাপুরে নাকা চেকিংয়ের সময় গাড়ির ধাক্কায় কর্মরত পুলিশ কনস্টেবলের মৃত্যুর ঘটনার পর এবার আসানসোলে দ্রুত গতির গাড়ির ধাক্কায় মৃত্যু হল চৌরাঙ্গী ফাঁড়িতে কর্মরত এক পুলিশ কনস্টেবলের। মৃত ওই পুলিশ কর্মীর নাম সময়লাল কুর্মি, বয়স ৪৭ বছর। তিনি উত্তরপ্রদেশের প্রতাপপুরের বাসিন্দা ছিলেন।

জানা গেছে গতকাল রাতে চৌরাঙ্গী ফাঁড়ির মোবাইল ভ্যানে ডিউটি করছিলেন সময়লাল কুর্মি। সোমবার ভোরে চৌরাঙ্গী মোড়ের নিকট রাস্তার পাশে ফাঁকা জায়গায় শৌচ করার সময় উল্টো দিক থেকে খুব দ্রুত গতিতে আসা একটি চারচাকা গাড়ি তাঁকে ধাক্কা মেরে পালিয়ে যায়। তাঁর সঙ্গী পুলিশ কর্মীরা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে দুর্গাপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করে। কিন্তু সেখানে চিকিৎসা চলাকালীন সকাল ১১ টা নাগাদ তাঁর মৃত্যু হয়।

প্রাথমিকভাবে জানা গেছে ওই গাড়িটি নিয়ামতপুরের রেড লাইট এরিয়া থেকে বেরিয়ে দ্রুত গতিতে ছুটছিল। পথে কর্মরত পুলিশ কর্মীকে ধাক্কা মেরে গাড়িটি সালানপুর চিত্তরঞ্জন রাস্তার দিকে পালিয়ে যায়।

ইতিমধ্যেই এলাকার সিসিটিভি খতিয়ে দেখে এদিন বিকেলে কল্যানেশ্বরী শ্মশানের কাছ থেকে ঘাতক গাড়িটি উদ্ধার করে চৌরাঙ্গি ফাঁড়ির পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে ঘাতক গাড়িটির মালিকের নাম শুভম খোয়ালা। গাড়িটি কর্ণাটকের নম্বরে রেজিস্টার হয়েছে (KA50MA7324)। তবে ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

প্রসঙ্গত গত শনিবার গভীর রাতে নাকা চেকিংয়ে কর্মরত অবস্থায় দ্রুত গতির একটি চারচাকা গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছিল দুর্গাপুরের কোকওভেন থানার পুলিশ কনস্টেবল রাজীব বড়ুয়ের। ওই ঘটনায় জখম হন আরও দুই সিভিক পুলিশ। ঘটনার তদন্তে নেমে সোমবার দুর্গাপুর ক্যামিক্যালের আবাসন থেকে রাহুল মণ্ডল নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। ওই আবাসনের সামনে থেকেই আটক করা হয় ঘাতক গাড়িটিকে। অভিযুক্ত সঙ্গে নিয়ে এদিন ওই নাকা চেকিং স্থলে গিয়ে দুর্ঘটনার পুননর্মাণও করে পুলিশ। পরে তাকে দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here