চিটফাণ্ড দুর্নীতি মামলায় ধৃত রাজু সাহানির জেল হেফাজত

0
27

সংবাদদাতা,আসানসলোঃ- চিটফাণ্ড দুর্নীতি মামলায় ধৃত হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানিকে ফের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল আসানসোলের সিজেএম আদালত। পুজোর ছুটির পর আগামী ১৫ অক্টোবর আবার আদালতে হাজির করানো হবে তাকে। প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর হালিশহরে রাজু সাহানির বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। তার বাড়ি থেকে নগদ ৮০ লক্ষ টাকা, আগ্নেয়াস্ত্র, কার্তুজ উদ্ধারের পর রাজু সাহানিকে গ্রেপ্তার করে সিবিআই। সিবিআই-এর অভিযোগ বর্ধমান সন্মার্গ চিটফান্ডের ব্যবসা খুলে বাজার থেকে কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন রাজু।

এদিন আদালতে তার মক্কেলের জামিনের দাবিতে সওয়াল করেন রাজু সাহানির আইনজীবী প্রদীপ কর। তিনি জানান, রাজুর সঙ্গে চিটফান্ড সংস্থার যে লেনদেন হয়েছে, তা সম্পূর্ণ ধার হিসাবে নেওয়া হয়েছে। রাজু সেই ধার শোধ করে দিয়েছেন। পাশাপাশি চিটফাণ্ড দুর্নীতি মামলায় মূল অভিযুক্ত বর্ধমান সন্মার্গের কর্ণধার সৌম্যরূপ ভৌমিককে এখনও ধরতে না-পারা নিয়ে সিবিআইকে কটাক্ষও করেন রাজুর আইনজীবী।

অন্যদিকে রাজু সাহানির জামিনের বিপক্ষে সওয়াল করে সিবিআই জানায়, রাজু চিটফান্ডের টাকায় সুবিধা ভোগ করেছেন। এছাড়া তাইল্যান্ড, হংকং ও ব্যাঙ্ককে নিজের সংস্থা ও ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে রাজুর। সে বিষয়ে নতুন তথ্য হাতে আসতে আরও বেশ কিছু সময় লাগবে। দু’পক্ষের সওয়াল-জবাব শেষে রাজুকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক তরুণকুমার মণ্ডল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here