সহকর্মীর বন্ধুক নিয়ে আত্মহত্যা নিরাপত্তা কর্মীর

0
52

সংবাদদাতা,আসানসলোঃ– সহকর্মীর বন্দুক দিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করল এক বেসরকারি ইস্পাত কারখানার নিরাপত্তা কর্মী। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে আসানসোলের দেন্দুয়ায়। মৃত নিরাপত্তা কর্মীর নাম আনন্দ আরিন্দা। তিনি দেন্দুয়ার ছাবড়া ইস্পাত প্রাইভেট লিমিটেড কারখানায় কর্মরত ছিলেন।

জানা গেছে এদিন সকাল ৮ টা নাগাদ কারখানার নিরাপত্তা রক্ষী তথা গান ম্যান আশীষ দাস কারখানার বাইরে চা ও জলখাবার খেতে বেরিয়েছিলেন। সেই সময় তিনি তার বন্দুকটি সমকর্মী আনন্দ আরিন্দার কাছে দিয়ে যান। কারখানার অন্যান্য কর্মীরা জানান এরপর হঠাৎই গুলির আওয়াজ শুনতে পেয়ে দৌড়ে যান এবং আনন্দকে গুলিবিদ্ধ অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন। কর্মীরা জানান তার পাশেই পড়েছিল বন্দুকটি। বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয় কারখানা কর্তৃপক্ষ। খবর পেয়ে কারখানায় ছুটে যায় সালানপুর থানার ও কল্যানেশ্বরী ফাঁড়ির পুলিশ। গুলিবিদ্ধ আনন্দকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসকরা।

ঘটনার পরই এলাকা ছেড়ে পালিয়ে যায় গান ম্যান আশীষ দাস। যদিও তার ন্ধুকটি বাজেয়াপ্ত করে পুলিশ। অন্যদিকে মৃত ওই নিরাপত্তারক্ষীর জামার পকেট থেকে একটি সুসাইড নোট উদ্ধার করে পুলিশ। চিঠিটিতে প্রেম ঘটিত কারণে মানসিক চাপে আত্মহত্যা কথা উল্লেখ রয়েছে। সুসাইড নোটটি ক্ষতিয়ে দেখ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here