ভর সন্ধ্যায় দুঃসাহসিক চুরি, ১০ ভরি সোনার গয়না ও ২০ হাজার টাকা নিয়ে চম্পট দিল চোরের দল

0
721

সংবাদদাতা, আসানসোলঃ- ফের দুঃসাহসিক চুরির ঘটনায় আতঙ্ক ছড়াল আসানসোলের রূপনারায়নপুর ফাঁড়ি এলাকায়। সম্প্রতি রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশের জালে ধরা পড়ে একটি চোরের দল। তারপর থেকে এলাকায় চুরি ডাকাতি বন্ধ থাকলেও মঙ্গলবার ভর সন্ধ্য়ায় রূপনারায়নপুর ফাঁড়ির অন্তর্গত আছড়া গ্রাম পঞ্চায়েতের শ্রীকৃষ্ণপল্লীর বাসিন্দা স্বপন মাজির বাড়িতে চুরির ঘটনা ঘটে।

জানা গিয়েছে গতকাল সন্ধ্যা সাতটা নাগাদ স্বপনবাবুর বাড়ির সকলে বাড়িতে তালা দিয়ে বাড়ির কাছেই নাম সংকীর্তনের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। রাত দশটা নাগাদ সকলে বাড়ি ফিরে দেখেন সদর দরজার তালা ভাঙা এবং বাড়িতে লুটপাট চালানো হয়েছে। স্বপন বাবু জানান, ঘরে প্রায় দশ ভরি সোনার গয়না ও নগদ প্রায় ২০ হাজার টাকা ছিল,সবই খোয়া গিয়েছে।

এদিকে খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় ও তদন্ত শুরু করে। যদিও ভর সন্ধ্যায় এই চুরির ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। স্থানীয়দের প্রশ্ন তাহলে কি চুরির ভয়ে কোনও কাজে ঘরের বাইরে বেরনো যাবে না? স্থানীয়রা প্রশ্ন তুলেছেন পুলিশের ভূমিকা নিয়েও। অন্যদিকে এদিনের চুরির ঘটনায় রীতিমতো চ্য়ালেঞ্জের মুখে পড়েছে রূপনারায়ণ ফাঁড়ির পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here