আসানসোল টিকা কাণ্ডের জের, তৃণমূল নেত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

0
256

সন্তোষ মণ্ডল, আসানসোলঃ- আসানসোল টিকাকাণ্ডে কর্তব্যরত চিকিৎসক ও দুই নার্সকে শোকজ করার পর এবার পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়র তথা তৃণমূল নেত্রী তবস্‌সুম আরার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের হল। তৃণমূল নেত্রীর বিরুদ্ধে কুলটি থানায় লিখিত অভিযোগ দায়ের করে তদন্তের দাবি জানালেন বিজেপি’র সংখ্যালঘু সেলের সহ সভাপতি জিসান কুরেশি। তার দাবি তবস্‌সুম যা করেছেন তা অপরাধ। যাকে টিকা দেওয়া হয়েছে সেই মহিলার জীবনের ঝুঁকি হতে পারে। অন্যদিকে বিজেপির এই পদক্ষেপকে কটাক্ষ করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তৃণমূল নেতা শিব দাসন দাশু বলেন বিজেপির কোনও ইস্যু নেই তাই তারা বেকার এই ঘটনাকে নিয়ে মাতামাতি শুরু করেছে। তার দাবি বিষয়টি যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখছে প্রশাসন। দলও বিষয়টির উপর নজর রাখছে।

অন্যদিকে শনিবারের ওই ঘটনার পর রবিবার ওই মহিলার শারীরিক পরীক্ষা করেন আসানসোল পৌরনিগমের চিকিৎসক। এদিন ওই মহিলার বাড়ি গিয়ে তার শারীরিক পরীক্ষা করা হয়।পরীক্ষা নিরীক্ষার পর ওই মহিলা সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসক ডাঃ এ কে পান।

প্রসঙ্গত শনিবার আসানসোলের চবকায় যৌনকর্মীদের জন্য আয়োজিত টিকা শিবিরে এক মহিলাকে নিজেই টিকা দেন আসানসোল পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়র তথা তৃণমূল নেত্রী তবস্‌সুম আরা। শিবিরে চিকিৎসক ও নার্স উপস্থিত থাকা সত্ত্বেও কীভাবে তৃণমূল নেত্রীকে টিকা দেওয়ার অনুমতি দেওয়া হল তা নিয়ে প্রশ্ন ওঠে। ওই ঘটনাকে ঘিরে শুরু হয় বিতর্ক। তবস্‌সুম অবশ্য সংবাদ মাধ্যমের সামনে প্রথমে টিকা দেওয়ার কথা স্বীকার না করলেও পরে জানান তিনি ছাত্র জীবনে নার্সিংয়ের কোর্স করেছিলেন। যদিও তাতে বিতর্ক থামেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here