তিনি শুধু ভালো গায়ক বা কেন্দ্রীয় মন্ত্রী নন, একজন দক্ষ ক্রীড়াবিদও – দুর্গাপুরে প্রমাণ দিলেন বাবুল সুপ্রিয়, দেখুন ভিডিও

0
2233

নিজস্ব প্রতিনিধি, দুর্গাপুরঃ গায়ক হিসেবে আগেই গোটা দেশে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তারপর রাজনীতিতে প্রবেশ করে এই মুহুর্তে কেন্দ্রীয় মন্ত্রী হিসেবে পরিচিত তিনি। তবে এখানেই শেষ নয়, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়ক ও কেন্দ্রীয় মন্ত্রী হওয়ায় পাশাপাশি তিনি খেলাধুলাতেও যে সমান পারদর্শী তা সোমবার প্রমাণ করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আর দিনকয়েক পরেই নির্বাচনী প্রচারে দুর্গাপুরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। স্বভাবতই তাঁর দুর্গাপুর সফরকে কেন্দ্র করে দলীয় স্তরে এখন সাজো সাজো রব। প্রধানমন্ত্রীর সভার প্রস্তুতি সারতে সোমবার অন্ডালেই একপ্রস্থ বৈঠক সারেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, রাহুল সিনহা সহ একাধিক উচ্চস্তরের নেতৃত্ব। সেই বৈঠক শেষ করেই এদিন দুর্গাপুরের নেহেরু স্টেডিয়ামে পৌঁছান বাবুল সুপ্রিয়, রাহুল সিনহারা। এখানেই আগামি ফেব্রুয়ারি মাসে প্রধানমন্ত্রীর জনসভা হওয়ার কথা। সেই সভার প্রস্তুতি খতিয়ে দেখতেই এদিন মাঠ পরিদর্শন করেন বিজেপি নেতৃত্ব। এখানেই ঘটনার সূত্রপাত। চোখের সামনে প্রিয় গায়ককে দেখে নিজেকে ধরে রাখতে পারে নি স্থানীয় প্রনবানন্দ স্কুলের ছাত্রী প্রেমা গড়াই। বাবুল সুপ্রিয়কে দেখেই তাঁর আবদার প্লিজ স্যার একটা সেলফি! এরপরেই বাবুল সুপ্রিয় তাঁকে এই মাঠে আসার কারণ জানতে চান। উত্তরে সে জানাই সে প্রত্যেক দিন এই মাঠে দৌড়ানোর অনুশীলন করে। ব্যাস, তাঁর কথা শুনে সটান ওই পড়ুয়াকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন খোদ কেন্দ্রীয় মন্ত্রী। খুদে স্কুল পড়ুয়ার সঙ্গে ১০০ মিটার স্প্রিন্ট দৌড়ে ইচ্ছে করেই খুদে পড়ুয়াকে এগিয়ে দেন তিনি।

সবশেষে খুদে ভক্তের আবদার মেনে তাঁর সঙ্গে সেলফিও তোলেন বাবুল সুপ্রিয়। প্রিয় গায়কের সঙ্গে সেলফি সেইসঙ্গে দৌড়ানোর সুযোগ, আপ্লুত স্কুল পড়ুয়া প্রেমা।