বিজেপির দলীয় পতাকা খুলে ছিঁড়ে ফেলা নিয়ে উত্তেজনা

0
49

সংবাদদাতা, বাঁকুড়া :- রাতের অন্ধকারে বিজেপির দলীয় পতাকা খুলে দেওয়া ও ছিঁড়ে ফেলাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার পাত্রসায়ের থানার অন্তর্গত নারায়ণপুর পঞ্চায়েতের নারায়ণপুর এলাকায়। অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

বিজেপির দাবি,রাতের অন্ধকারে কিছু তৃণমূল কর্মী বিজেপির দলীয় পতাকা খুলে ছিঁড়ে ফেলে । বিজেপি কর্মীরা ওই তৃণমূল কর্মীদের হাতেনাতে পাকড়াও করে এবং পুনরায় ওই তৃণমূল কর্মীদের দিয়ে বেশ কয়েকটা পতাকা লাগানো করানো হয় । সেই ভিডিও ভাইরাল হয়েছে । সমগ্র নারায়ণপুর এলাকার বিজেপির পতাকা খুলে ফেলা হয়েছে বলে দাবি করছে বিজেপি ।

বিজেপির এই অভিযোগ অস্বীকার করেন নারায়ণপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি আশীষ মিদ্দা। সাংবাদিকদের মুখোমুখী হয়ে তিনি জানান, এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেস কোনোভাবে জড়িত নয় । তৃণমূল কংগ্রেস এই ধরনের রাজনীতি করে না। এটা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের বহিঃপ্রকাশ এবং তৃণমূল কংগ্রেসের ওপরে মিথ্যে দোষ চাপানোর চেষ্টা করছে বিজেপি ।

অন্যদিকে স্থানীয় বিজেপি নেতা দেবু অধিকার বলেন, নারায়ণপুর বাজারের সমস্ত পতাকা খুলে ফেলে কিছু তৃণমূল কর্মী। বিজেপি কর্মী ও গ্রামবাসীরা তাদের হাতে নাতে ধরেও ফেলেন। এভাবে বিজেপিকে দমিয়ে রাখা যাবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here