এজেন্ট নিয়োগ নিয়ে বিশৃঙ্খলার অভিযোগ, ইন্টারভিউ বাতিলের প্রতিবাদে বিক্ষোভ আবেদনকারীদের

0
598

সংবাদদাতা, বাঁকুড়াঃ- বাঁকুড়া হেড পোস্ট অফিসের পাঁচটি সার্কেলে আউট সোর্স এজেন্ট নিয়োগ নিয়ে বিশৃঙ্খলা চরমে উঠল। কোনও রকম নোটিশ ছাড়াই ইন্টারভিউ বাতিলের অভিযোগ উঠল। হেনস্থার অভিযোগে গ্রাহকদের পোস্ট অফিস থেকে বার করে সাটার নামিয়ে ও রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় দূরদূরান্ত থেকে আসা আবেদনকারীরা।

জানা গিয়েছে সম্প্রতি বাঁকুড়া হেড পোস্ট অফিসের পাঁচটি সার্কেলে আউট সোর্স এজেন্ট নিয়োগ নিয়ে বিজ্ঞপ্তি জারি করে ডাকঘর বিভাগ। সেই বিজ্ঞপ্তি অনুযায়ী সোমবার আবেদনকারীদের বাঁকুড়া হেড পোস্ট অফিসে হাজির হয়ে ইন্টারভিউ দেওয়ার কথা জানানো হয়। সেই বিজ্ঞপ্তি দেখে এদিন দূর দূরান্তের জেলা থেকে বহু আবেদনকারী হাজির হন বাঁকুড়া হেড পোস্ট অফিসে। কিন্তু পোস্ট অফিসে পৌঁছে তারা দেখেন পোস্ট অফিসের গায়ে একটি নোটিশ টাঙানো রয়েছে। যে নোটিশে লেখা রয়েছে কোভিড পরিস্থিতির কারনে ইন্টারভিউ বাতিল করা হয়েছে। এই নোটিশ দেখেই ক্ষোভে ফেটে পড়েন আবেদনকারীরা। হেড পোস্ট অফিসের গ্রাহকদের বাইরে বের করে পোস্ট অফিসের মূল দরজায় থাকা সার্টার নামিয়ে বিক্ষোভ শুরু করে আবেদনকারীরা। পাশাপাশি পোস্ট অফিসের সামনের রাস্তাও অবরোধ করেন বিক্ষোভকারীরা।

বিক্ষোভকারীদের দাবি অনলাইনে পরীক্ষার বিজ্ঞপ্তি দেখে অসংখ্য পরীক্ষার্থী দূর দূরান্তের জেলা থেকে মোটা অঙ্কের টাকা খরচ করে বাঁকুড়া হেড পোস্ট অফিসে হাজির হয়েছিলেন। কিন্তু পরীক্ষা বাতিল করার জন্য পোস্ট অফিস কর্তৃপক্ষ পোস্ট অফিসের দেওয়ালে শুধুমাত্র একটি নোটিশ টাঙিয়েই দায় সেরেছে। এর ফলে চূড়ান্ত সমস্যায় পড়তে হয়েছে তাদের। যদিও বিষয়টি নিয়ে মুখে খুলতে চায়নি ডাকঘর কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here