ভেঙে গুঁড়িয়ে আগুন লাগিয়ে দেওয়া হল তৃণমূলের দলীয় কার্যালয়ে

0
84

সংবাদদাতা বাঁকুড়াঃ- ভোরের আলো ফোটার আগে ভেঙে গুঁড়িয়ে আগুন লাগিয়ে দেওয়া হল তৃণমূলের দলীয় কার্যালয়ে। ঘটনা বাঁকুড়ার জয়পুর থানার হেতিয়া গ্রাম পঞ্চায়েতের। অভিযোগের তির বিজেপি ও সিপিএমের দিকে। ঘটনাটিকে নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

জানা গেছে বৃহস্পতিবার ভোররাতে জয়পুর থানার হেতিয়া গ্রাম পঞ্চায়েতের বাঁশী বুথ তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে কেউ বা কারা ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়। অভিযোগ দলীয় কার্যালয় ভাঙচুর চালানোর পাশাপাশি বিভিন্ন জিনিসও চুরি করা হয় ও গুরুত্বপূর্ণ নথিতে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। এছাড়াও কার্যালয়ে দুর্গাপূজো উপলক্ষ্যে এলাকার দুস্থ মানুষের মধ্যে বিতরণ করার জন্য জামাকাপড় ছিল। সেগুলোতেও আগুন ধরিয়ে দেওয়া হয়। কে বা কারা এই ধরনের ঘটনা ঘটিয়েছে তা জানা না গেলেও তৃণমূলের অভিযোগ এলাকার শান্তি শৃঙ্খলা লঙ্ঘন করার জন্য সিপিআইএম এবং বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে।

জয়পুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি কৌশিক বটব্যাল হুঁশিয়ারি দিয়ে বলেন, পার্টি অফিস আমাদের কাছে মন্দির বা মসজিদের মতো পবিত্র। এটা যারা অপবিত্র করবে তাদের আমরা রেয়াৎ করবো না। খোলা হাতে দমন করব। এর পাশাপাশি পুলিশ প্রশাসনকে ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেফতার করার দাবি জানান তিনি। অন্যদিকে তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি ও সিপিএম নেতৃত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here