দোকানে ঢুকে কর্মচারীকে ধারাল অস্ত্রের কোপ

0
116

সংবাদদাতা,বাঁকুড়া:- মদের দোকানে ঢুকে দোকানের কর্মচারীকে ধারাল অস্ত্রের কোপ ব্যক্তির। ঘটনায় গুরুতর জখম হয়েছেন ওই দোকানের কর্মচারী শীতল ঘোষ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বাঁকুড়ার বেলিয়াতোড় থানার বিন্দাবনপুর এলাকায়। পাশাপাশি ওই ভয়ঙ্কর ঘটনাটি ধরা পড়েছে দোকানে লাগানো সিসিটিভি ক্যামেরায় ।

সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যাচ্ছে, লাইসেন্সপ্রাপ্ত ওই মদের দোকানের কর্মচারী শীতল ঘোষ দোকানে বসে রয়েছেন। সেই সময় হঠাৎ এক ব্যক্তি দোকানে প্রবেশ করে ওই কর্মচারীর উপর ধারাল অস্ত্র (কাটারি) নিয়ে হামলা চালায়। কাটারির কোপ তার মাথায় ও হাতে চোট লাগে । স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে বেলিয়াতোড় প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। পরে তাকে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় ।

অন্যদিকে দোকানের অন্য কর্মচারীরা পুলিশে খবর দিলে পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় ও হামলাকারীকে আটক করে নিয়ে যায়। তার কাছ থেকে ধারাল অস্ত্রটিও উদ্ধার করা হয় । পুলিশ সূত্রে জানা গেছে হামলাকারী ব্যক্তি স্থানীয় সাগর কাটা গ্রামের বাসিন্দা প্রবীর মণ্ডল। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বেলিয়াতোড় থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here