মুখ্যমন্ত্রীর ধাঁচে এবার ইন্দাস ব্লকে প্রশাসনিক বৈঠক করলেন বাঁকুড়া জেলাশাসক ডক্টর উমাশংকর এস

0
487

সংবাদদাতা, বাঁকুড়াঃ-

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিটি জেলায় প্রশাসনিক আধিকারিকদের নিয়ে যেমন বৈঠক করে সঠিকভাবে কাজ হচ্ছে কিনা তার পর্যালোচনা করছেন। ঠিক তেমনি এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ধাঁচে প্রশাসনিক বৈঠক করলেন বাঁকুড়া জেলা শাসক ডক্টর উমাশঙ্কর এস।

এদিন জেলা শাসক এইচডিও মানস মন্ডল ইন্দাস ব্লকের বিডিওকে সাথে নিয়ে প্রথমে ইন্দাস ব্লকের সমসার বালিঘাট পরিদর্শন করেন। খতিয়ে দেখেন নিয়ম সরকারি নিয়ম অনুযায়ী বালিঘাট চলছে কিনা। এরপর তিনি সমসার হাই স্কুল পরিদর্শন করেন। কথা বলেন শিক্ষক-শিক্ষিকাদের সঙ্গে এবং ছাত্র-ছাত্রীদের সঙ্গে। পরে তিনি জান সংসার স্বাস্থ্য কেন্দ্রে এবং স্বাস্থ্যকেন্দ্রে পরিকাঠামো খতিয়ে দেখেন। এরপর তিনি রোল গ্রাম পঞ্চায়েত পরিদর্শন করেন এবং ইন্দাস ব্লকের ১০০ দিনের কাজ পরিদর্শন করেন।

এরপর তিনি পঞ্চায়েত প্রধান সহ পঞ্চায়েত আধিকারিক এবং ব্লক আধিকারিকদের নিয়ে একটি প্রশাসনিক বৈঠক করেন। ব্লকের সমস্ত সরকারি কাজ সঠিক ভাবে হচ্ছে কিনা তা তিনি পর্যালোচনা করেন। প্রশাসনিক বৈঠকে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা শাসক উমাশঙ্কর এস, বিষ্ণুপুর সাব ডিভিশনের এসডিও মানস মন্ডল, অরূপ চক্রবর্তী সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here