ইন্দাসে পানীয় জলের প্রকল্পের উদ্বোধন করলেন বাঁকুড়া জেলা পুলিশ সুপার কোটেশ্বর রাও

0
888
POST-IMAGE-SIZE-1200x675-copy

সংবাদদাতা, বাঁকুড়া :

পানীয় জলের সমস্যা মেটাতে রাজ্য সরকার যেখানে একটার পর একটা তৈরি করছে পানীয় জল প্রকল্প। তাতে উপকৃত হচ্ছেন বহু মানুষ। সেই জায়গায় দাঁড়িয়ে এবার জল সংকট মেটাতে এগিয়ে এল প্রশাসন। বাঁকুড়ার ইন্দাস থানা ও ইন্দাস থানা কালী পূজা কমিটির উদ্যোগে তৈরি করা হলো জল প্রকল্প।


সাধারণ মানুষের কথা হবে আজ একটি পানীয় জল প্রকল্পের উদ্বোধন করা হলো।
এই পানীয় জল সরবরাহের ফলে উপকৃত হবেন থানার পুলিশ স্টাপ ও সাধারণ মানুষ। আজ এই নিরাধার প্রকল্পের ফলক উন্মোচন ও পরে জল খেয়ে পানীয় জলের নলের উদ্বোধন করেন বাঁকুড়া জেলার পুলিশ সুপার কোটেশ্বর রাও।

পুলিশ সুপার ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বিশপ সরকার ইন্দাসের বিডিও শ্রীমতি মানসী ভদ্র চক্রবর্তী ছাড়াও অন্যান্য পুলিশ উচ্চপদস্থ আধিকারিক ও সাধারণ মানুষ। এছাড়া ও এখানে ইন্দাস এলাকায় ২১ টি দূর্গাপূজা কমিটি কে আর্থিক অনুদানের ২৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হয় এই অনুষ্ঠানের মাধ্যমে। আগামী দিনের গ্রীষ্মের সময় যে রকম জল কষ্ট দেখা দেয় এসব এলাকায় তাই সাধারণ মানুষের কথা ভেবেই ইন্দাস থানা ও ইন্দাস থানা কালী পূজা কমিটির উদ্যোগে থানায় সংলগ্ন এলাকায় এই জল প্রকল্প উদ্বোধন করা হলো। এই নল থেকে ২৪ ঘন্টাই বিশুদ্ধ পানীয় জল পাবেন সাধারণ মানুষ। এর ফলে উপকৃত হবেন অনেক সাধারণ মানুষ বলেই দাবি পুলিশ সুপারের ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here