টিকিট দেয়নি দল, নির্দল প্রার্থী হিসেবে প্রচার শুরু করলেন বাঁকুডার হেভিওয়েট দুই প্রাক্তন কাউন্সিলর

0
545

সংবাদদাতা,বাঁকুড়াঃ- আসন্ন পৌর নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশিত হওয়ার পর থেকেই প্রার্থী অসন্তোষ নিয়ে সরব হয়েছে দলীয় কর্মী সমর্থকরা। দলীয় কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ থেকে শুরু হকে টায়ার জ্বালিয়ে পথ অবরোধ, দফায় দফায় চলেছে প্রতিবাদ। যদিও তাতে কাজের কাজ কিছু হয়নি। প্রার্থী বদল নিয়ে কোনও উচ্চবাচ্য করেনি দলীয় নেতৃত্ব। তাই বাঁকুড়ার দুই হেভিওয়েট প্রাক্তন কাউন্সিলার নির্দল হিসেবে লড়াইয়ে ময়দানে নেমে প্রচার শুরু করে দিলেন।

প্রসঙ্গত বাঁকুড়ার তৃণমূল নেতা দিলীপ আগারওয়াল পৌরসভার উপ পৌরপ্রধান হিসেবে দীর্ঘদিন ধরে পদ সামলেছেন। কিন্তু আসন্ন পৌর নির্বাচনে দল তাকে টিকিট দেয়নি। তাই আসন্ন পৌর নির্বাচনে সাত নম্বর ওয়ার্ড থেকে নির্দল প্রার্থী হিসাবে লড়ছেন তিনি। দিলীপবাবুর দাবি, দল তাকে টিকিট না দিলেও এলাকার বুদ্ধিজীবী মানুষ থেকে সাধারণ মানুষ তাকে নির্বাচনে লড়ার আবেদন জানান। আর সেই আবেদনে সাড়া দিয়েই তিনি নির্দল প্রার্থী হিসেবে লড়াইয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আর এর জন্য দল যা সিদ্ধান্ত তা তিনি মাথা পেতে নেবেন বলেও দাবি করেন।

অন্যদিকে বাঁকুড়া পৌর নিগমের ১৮ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সির অন্যন্যা রায় চক্রবর্তীকে এবারে টিকিট দেয়নি দল। প্রতিবাদে টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে ব্যাপক বিক্ষোভ দেখায় ওয়ার্ডের তৃণমূল কর্মী সমর্থকদের একাংশ। অবশেষে অন্যন্যাদেবী নির্দল প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন। মঙ্গলবার থেকে তিনিও নেমে পড়েছেন প্রচারে। এদিন নিজের ওয়ার্ডের বাড়ি বাড়ি ঘুরে প্রচার করেন তিনি। অনন্যাদেবী অবশ্য দাবি করেছেন তার প্রচারের কোনও দরকার নেই। তিনি যেভাবে এলাকার মানুষকে পরিষেবা দিয়েছেন তাতে মানুষ এমনিতেই তাকে ভোট দেবে। তিনি শুধু তার দলীয় প্রতীকের বিষয়ে মানুষকে জানাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here