বিষ্ণুপুরে গঙ্গাসাগরের পবিত্র জল পৌঁছলেও স্থান পেল না মদনমোহন মন্দিরে

0
681

সংবাদদাতা,বাঁকুড়াঃ- এবার কোভিড পরিস্থিতির জন্য গঙ্গাসাগর থেকে রাজ্যের বিভিন্ন জেলাতে পবিত্র জল পাঠানোর উদ্যোগ নেয় রাজ্য সরকার। সেইমতো রাজ্যের বিভিন্ন জেলার পাশাপাশি মঙ্গলবারই বিষ্ণুপুরে এসে পৌঁছয় গঙ্গাসাগরের পবিত্র গঙ্গা জল। কিন্তু বিষ্ণুপুরের ঐতিহ্যবাহী মদনমোহন মন্দিরে স্থান পেল না সেই পবিত্র জল। পবিত্র জল নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা করে শহরের ভক্তপাণ মানুষ মন্দির প্রাঙ্গণে পৌঁছালেও মন্দির কর্তৃপক্ষ এবং আর্কিওলজিস্ট ডিপার্টমেন্টের পক্ষ থেকে পবিত্র জল মন্দিরে ঢুকতে বাধা দেওয়া হয়। তাদের দাবি করোনা পরিস্থিতিতে বর্তমানে পুণ্যার্থীদের জন্য মন্দির বন্ধ রাখা হয়েছে তাই গঙ্গাসাগরের পবিত্র জল মন্দিরে ঢোকানো যাবেনা । আর এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

বিষ্ণুপুর পৌরসভার পৌর প্রশাসক অর্চিতা বিদ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “এটা সম্পূর্ণ কেন্দ্রের চক্রান্ত । কেন্দ্রের এই দ্বিচারিতা, মানুষের ভাবাবেগ নিয়ে ছিনিমিনি খেলা মানুষ কখনোই ভালোভাবে নেবে না ।”

অন্যদিকে বিষ্ণুপুর নগর মন্ডলের বিজেপির সভাপতি উত্তম মন্ডল বলেন , “গঙ্গাসাগর মেলা শেষ হয়েছে সাত থেকে আট দিন হয়ে গেল। আর এখন বিষ্ণুপুর সেই জল এসে পৌঁছেছে । এটা গঙ্গা জল নয়, পবিত্র গঙ্গাজলের নামে রাজনীতি করছে তৃণমূল কংগ্রেস ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here