মহাগুরুর সামনে গো ব্যাক স্লোগান, ব্যক্তির উপর চড়াও হলেন মন্ত্রী

0
13

সংবাদদাতা,বাঁকুড়াঃ- মহাগুরুর সামনে কেন্দ্রীয় প্রতিমন্ত্রীকে গো ব্যাক স্লোগান দিয়ে মন্ত্রী ও বিজোপি কর্মীদের রোষের মুখে পড়লেন এক ব্যক্তি। মাটিতে ফেলে চলল মারধর। এমনকি মন্ত্রী নিজেও চড়াও হলেন ব্যক্তির উপর।

প্রসঙ্গত, মহাগুরুর মিঠুন চক্রবর্তীর রাঢ় বঙ্গ সফর কর্মসূচি চলছে। এদিন বাঁকুড়ায় শালতোড়া বিধানসভার মেজিয়া কলেজ মাঠে কর্মী সম্মেলন করেন মিঠুন চক্রবর্তীর । তার আগে দুর্লভপুর মোড়ে একটি বেসরকারি ভবনে কর্মীসভা করেন। সেখানে উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ, সাংসদ তথা কেন্দ্রী প্রতিমন্ত্রী সুভাষ সরকার সহ নেতা-নেত্রীরা। আর সেখানেই সভা শেষে হাতে বিজেপির দলীয় পতাকা নিয়ে সুভাষ সরকারকে উদ্দেশ্য করে গো ব্যাক স্লোগান দিতে থাকেন দীপক চক্রবর্তী নামে এক ব্যক্তি। এরপরই ওই ব্যক্তির উপর চড়াও হন সেখানে উপস্থিত অন্যান্য বিজেপি কর্মী সমর্থকরা। তাকে মাটিতে ফেলে চলে মারধর। এমনকি খোদ মন্ত্রীকেও তার উপর চড়াও হতে দেখা যায়।

যদিও সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওই ব্যক্তিকে মারধরের বিষয়টি অস্বীকার করেন মন্ত্রী সুভাষ সরকার। তিনি দাবি করেন ওই ব্যক্তি মদপ্য ও নেশাগ্রস্ত ছিল। তৃণমূলের লোকেরা তাকে বদনাম করতে মদ খাওয়ার পয়সা দিয়ে ওই ব্যক্তিকে পাঠিয়েছিল। এমনকি ওই ব্যক্তিকে মারধর করে পুলিশের হাতে তুলে দেওয়া উচিৎ ছল বলেও দাবি করেন কেন্দ্রীয় প্রতি মন্ত্রী।

অন্যদিকে গো ব্যাক স্লোগান দেওয়া দীপক চক্রবর্তীর দাবি তিনি স্থানীয় বাসিন্দা। বহুদিন ধরে বিজেপি দল করেন। ২০১৪ থেকে সুভাষ সরকারের জন্য কাজ করেছেন। তার দাবি সাংসদ তথা মন্ত্রী কোনও কাজের নন। তিনি কোনও কাজ করেন না। তাই তিনি যেন এলাকায় দ্বিতীয়বার না আসেন , সেই জন্যই তার বিরুদ্ধে গো ব্যাক স্লোগান দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here