বাড়ির আবর্জনা পুরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও তৃণমূল কাউন্সিলরদের বাড়িতে ফেলার নিদান

0
35

সংবাদদাতা,বাঁকুড়াঃ– এবার বাড়ির নোংরা আবর্জনা পুরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও তৃণমূল কাউন্সিলরদের বাড়িতে ফেলার নিদান দিলেন সোনামুখীর বিজেপি বিধায়ক।

প্রসঙ্গত, সাফাই কর্মীদের লাগাতার কর্মবিরতির জেরে বাঁকুড়ার সোনামুখী শহরে যত্রতত্র জমে রয়েছে নোংরা আবর্জনার স্তূপ। বৃহঃস্পতিবার এই ইস্যুকে হাতিয়ার করে আন্দোলনে নামে বিজেপি। সোনামুখী বিধানসভার বিজেপি বিধায়ক দিবাকর ঘরামির নেতৃত্বে বৃহঃস্পতিবার সকাল থেকে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মীরা। এদিন বিক্ষোভ আন্দোলনের মঞ্চ থেকেই বিজেপি বিধায়ক পৌরশহরের সাধারণ মানুষদের উদ্দেশ্যে বলেন, “শহরে নোংরা আবর্জনা জমে রয়েছে, পুরসভার সাফাই করার কোন উদ্যোগ নেই। এবার থেকে নোংরা আবর্জনা রাস্তার ধারে না ফেলে পুরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং তৃণমূলের কাউন্সিলরদের বাড়িতে গিয়ে ফেলুন।” এদিন দলের কর্মীদের নিয়ে নোংরা আবর্জনার সাফাই অভিযানও করেন বিধায়ক।

বিষয়টি নিয়ে সোনামুখী পৌরসভার ভাইস চেয়ারম্যান সোমনাথ মুখার্জি বলেন , প্রত্যেকের জন্যই আমাদের চিন্তাভাবনা আছে। দ্রুত কিভাবে এই সমস্যার সমাধান করা যায় আমরা তার চেষ্টা করছি । অন্যদিকে শহরের সাধারণ মানুষ জানান শেষ পর্যন্ত তাঁদেরকেই সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। দ্রুত সমস্যার সমাধান করা হোক ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here