আইসিডিএস কর্মীর রহস্য মৃত্যু ঘিরে চাঞ্চল্য

0
5

সংবাদদাতা,বাঁকুড়া:– আইসিডিএস কর্মীর রহস্য মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল। ঘটনা বাঁকুড়ার ইন্দপুর থানার বৃন্দাবনপুর গ্রামের। মৃতার নাম ভারতী গোস্বামী।

স্থানীয় সূত্রে জানা গেছে ভারতী গোস্বামী ইন্দপুরের বৃন্দাবনপুর গ্রামে নিজের বাড়িতে একাই থাকতেন। স্থানীয় ডাঙ্গারামপুর আই সি ডি এস কেন্দ্রে তিনি কর্মরত ছিলেন। গতকাল রাতে মায়ের সঙ্গে ফোনে যোগাযোগ করতে না পেরে প্রতিবেশীদের সঙ্গে যোগাযোগ করেন মৃতার বিবাহিত মেয়ে। এরপরই ভারতীদেবীর খোঁজখবর নিতে তাঁর বাড়িতে যান প্রতিবেশীরা। তাঁরা বাড়ির সদর দরজা দিয়ে ভিতরে ঢুকতেই উঠনে ভারতীদেবীর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে রাতেই ইন্দপুর থানার পুলিশ গ্রামে পৌঁছয় ও মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়।

অন্যদিকে ওই আইসিডিএস কর্মীর অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে রহস্য দানা বেঁধেছে। প্রতিবেশী ও গ্রামবাসীদের ধারণা ভারতী গোস্বামীর মাথার পিছনে ভারী কোনো বস্তু দিয়ে আঘাত করে খুন করা হয়েছে। পুলিশেরও প্রাথমিক তদন্তে অনুমান ভারতী গোস্বামীকে খুন করা হয়েছে। কিন্তু কেন এই খুন, তা নিয়ে ধন্দ দেখা দিয়েছে। পুরে ঘটনার তদন্ত শুরু করেছে ইন্দপুর থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here