প্রোমোটারের বিরুদ্ধে গৃহবধূকে মাটিতে ফেলে মারধরের অভিযোগ

0
92

সংবাদদাতা, বাঁকুড়াঃ- জমিজমা সংক্রান্ত বিবাদের জেরে এক গৃহবধূকে মারধরের অভিযোগ উঠল এক প্রোমোটারের বিরুদ্ধে। ঘটনা বাঁকুড়া শহরের বাইপাস লাগোয়া পাঁচবাগা এলাকার। যদিও অভিযুক্ত প্রোমোটার মারধরের ঘটনা অস্বীকার করে পাল্টা ওই গৃহবধূর বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছেন।

বাঁকুড়া শহরের বাইপাস লাগোয়া পাঁচবাগা এলাকায় একটি জমির মালিকানা নিয়ে বেশ কিছুদিন ধরেই গন্ডগোল চলছে। সম্প্রতি ওই জমিতে দিব্যেন্দু অধুর্য নামের এক প্রোমোটার সীমানা দেওয়াল দিতে গেলে আপত্তি জানান পাটপুর এলাকার গৃহবধূ রীনা কারক। জমির একাংশের মালিক তিনি এবং সেই জমিতেই জোর করে প্রোমোটার সীমানা পাঁচিল দিচ্ছে এই অভিযোগ তুলে পুরসভার দ্বারস্থ হন তিনি। অভিযোগ জানানো হয় বাঁকুড়া সদর থানাতেও। দুপক্ষকে নিয়ে আলোচনায় বসে আপাতত ওই জমিতে নির্মাণ কাজ বন্ধ রাখার নির্দেশ দেয় পুরসভা। এরই মধ্যে মঙ্গলবার রীনা কারক নিজের জমি দেখতে গেলে তাকে প্রোমোটার দিব্যেন্দু অধুর্য ধাক্কা দিয়ে মাটিতে ফেলে মারধর করেন বলে অভিযোগ। মারধরের ঘটনায় গৃহবধূ অসুস্থ হয়ে পড়ায় তাকে তড়িঘড়ি বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। যদিও প্রোমোটার দিব্যেন্দু অধুর্য গৃবধূকে মারধরের অভিযোগ অস্বীকার করে পাল্টা দাবী করেন, এদিন জমি দেখতে গেলে তাকে ওই গৃহবধূ মারধর করেন। পাশাপাশি তিনি অভিযোগ করেন রাতের অন্ধকারে যন্ত্র লাগিয়ে তার সীমানা পাঁচিল ভেঙে ফেলেছেন রীনা কারক ।

পুরসভার হস্তক্ষেপ সত্ত্বেও দুপক্ষের অভিযোগ পাল্টা অভিযোগ ঘিরে ওই জমি নিয়ে রীতিমতো বিতর্ক তৈরি হয়েছে। এখন পুরসভা এই সমস্যার সমাধান করতে সমর্থ হয় কিনা সেটাই দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here