মাধ্যমিকের মেধা তালিকায় বাঁকুড়ার জয়জয়কার

0
880

সংবাদদাতা,বাঁকুড়া:- শুক্রবার মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশিত হল। সকাল ৯টা নাগাদ সাংবাদিক বৈঠক করে ফল ঘোষণা করেন মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি। সকাল ১০টা থেকে ওয়েবসাইটে ফলাফল জানা যায়। এবার ৬৯৩ পেয়ে প্রথম হয়েছে দুজন। বর্ধমানের রৌণক মণ্ডল ও বাঁকুড়ার অর্ণব ঘড়াই। বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানার রামহরিপুর মিশন হাই স্কুলের ছাত্র অর্ণব । পাশাপাশি সপ্তম স্থান রয়েছে জেলারই আরও তিন মেধাবী ছাত্র। বিষ্ণুপুর হাই স্কুলের জ্যোতির্ময় মণ্ডল, হরিগ্রাম গোয়েঙ্কা হাই স্কুলের ছাত্র সোহম নায়েক ও সচ্চিদানন্দ বিদ্যাপীঠ হাই স্কুলের ছাত্র সিঞ্চন দত্ত। তাদের প্রাপ্ত নম্বর ৬৮৭ । এছাড়া অষ্টম স্থান অধিকার করেছে জেলার দুই ছাত্র। বিষ্ণুপুর হাই স্কুলের ছাত্র ব্রাত্য বোস ও ইন্দপুর গোয়েঙ্কা বিদ্যায়তন স্কুলের ছাত্র অনিমেষ নায়েক। তাদের তার প্রাপ্ত নম্বর ৬৮৬ । নবম স্থানে রয়েছে জেলার বেশ কয়েকজন ছাত্র। এদের মধ্যে কয়েক জন হল লটিয়াবনি অঞ্চল হাই স্কুলের ছাত্র স্বরুপ কর্মকার,বাঁকুড়া জেলা স্কুলের ছাত্র বিদেশ রায়,লক্ষীসাগর হাই স্কুলের ছাত্র পার্থিব কোটাল, তালডাংরা ফুলমতি হাই স্কুলের ছাত্র অনুভব সেন,সিমলাপাল এম এম হাই স্কুলের ছাত্র সোহম শতপথী। দশম স্থানে রয়েছে বাঁকুড়া মিশন গার্লস হাই স্কুলের ছাত্রী প্রত্যুষা কুন্ডু ও বাঁকুড়া জেলা স্কুলের ছাত্র সৌমিক ধবল। তাদের প্রপ্ত নম্বর ৬৮৪।

মেধা তালিকায় প্রথম থেকে দশম স্থানে একাধিক পড়ুয়া স্থান পাওয়ায় খুশির হাওয়া জেলাজুড়ে। প্রসঙ্গত বরাবরই বাঁকুড়া জেলা পড়াশোনার ক্ষেত্রে উল্লেখযোগ্য স্থান দখল করে । এবছরও তার ধারাবাহিকতা বজায় রাখল লাল মাটির এই দেশ ।

মাধ্যমিকে রাজ্যে প্রথম হওয়া বাঁকুড়ার কৃতী সন্তানকে শুভেচ্ছা জানাতে এদিন পৌঁছে গিয়েছিলেন গঙ্গাজলঘাটি ব্লকের কাপিস্টা গ্রামের ডিওয়াইএফআই ইউনিটের সম্পাদক কমরেড সুশান্ত দাস। অর্ণবের সঙ্গে দেখা করে তাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি আগামী দানি তার পাশে থাকার আশ্বস দেন সুশান্ত।


ছবিতে অর্ণবের সাথে ডি ওয়াই এফ আই কাপিস্টা ইউনিটের সম্পাদক কমরেড সুশান্ত দাস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here