মানবিক মুখ মন্ত্রী শ্যামল সাঁতরার

0
270

সংবাদদাতা , বাঁকুড়াঃ- মারণ ভাইরাস করোনা সংক্রমণ প্রতিরোধের জন্য দেশজুড়ে চলছে লকডাউন। গৃহবন্দী দেশবাসী বাড়ির বাইরে বের হতে পারছেন না। এরকম কঠিন পরিস্থিতিতে মানবিক মুখের পরিচয় দিলেন মন্ত্রী শ্যামল সাঁতরা। এদিন তিনি জয়পুর ব্লকের রাউৎখন্ড অঞ্চলে অসহায় দীন দরিদ্র মানুষদের নিত্যপ্রয়োজনীয় সামগ্রী প্রদান করলেন।

মন্ত্রি শ্যামল সাঁতরা শুধুমাত্র আজ নয় সারা বছর মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করেন তিনি । আর সে কারণেই বাঁকুড়া জেলা জুড়ে তার জনপ্রিয়তা রয়েছে। এদিন তিনি এক হাজার সাধারণ মানুষের হাতে চালডাল আলু সয়াবিন তুলেদেন। মন্ত্রীর এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সকল সাধারণ মানুষ । তবে যাতে পরিষেবা প্রদান কে কেন্দ্র করে জামায়াত না হয় সেদিকে নজর ছিল মন্ত্রীর। সরকারি নির্দেশ অনুযায়ী সোশ্যাল ডিসটেন্স মেনে পরিষেবা প্রদান অনুষ্ঠানকে সফল করা হয়েছে।

শ্যামল সাঁতরা বলেন , লকডাউন এর মতো কঠিন পরিস্থিতিতে দিন আনা দিন খাওয়া মানুষগুলো সবথেকে বেশি সমস্যায় পড়েছেন। সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে তাদের। তাই তাদের কথা ভেবে আমাদের এই পরিষেবা প্রদান। এছাড়াও সকলের উদ্দেশ্যে তিনি বলেন এই মুহূর্তে মারণ ভাইরাসের বিরুদ্ধে সকলের একযোগে লড়াই করতে হবে। সকলকে বাড়িরতে থাকার আহ্বান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here