জনসংযোগে গিয়ে জনরোষে বিজেপি বিধায়ক, ভাইরাল ভিডিও

0
65

সংবাদদাতা,বাঁকুড়া:– গত বিধানসভা নির্বাচনের পর থেকেই বিজেপির প্রতিটি জেলার সংগঠন তলানিতে গিয়ে ঠেকেছে। এই পরিস্থিতিতে নতুন করে সংগঠন গড়ে তুলতে জনসংযোগে নেমেছেন বিজেপি বিধায়করা। কিন্তু সেই কর্মসূচিতে গিয়েই অপদস্থ হতে হল বাঁকুড়ার ওন্দার বিধায়ককে। এমনকি ‘চোর এমএলএ দূর হঠো’ শ্লোগান ওঠে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

প্রসঙ্গত, শুক্রবার সন্ধ্যায় ওন্দার কল্যাণী অঞ্চলে এলাকার উন্নয়ন নিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলতে যান বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। আর তখনও বিধায়ককে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।

যদিও বিজেপি বিধায়ক দাবি করেন, তৃণমূল কংগ্রেসের মদতেই এমন ঘটনা ঘটেছে। আর তা নিয়ে মিথ্যে প্রচার করা হচ্ছে। মানুষ বিজেপির সঙ্গেই আছেন এবং তাদের কর্মসূচিও চলবে। পাশাপাশি তৃণমূলকে চ্যালেঞ্জ ছুঁড়ে তিনি বলেন,”এলাকার উন্নয়নের জন্য কাজ করব এবং এলাকায় এলাকায় যাবো, ক্ষমতা থাকলে আটকে দিক তৃণমূল।”

অন্যদিকে এই ঘটনায় কটাক্ষ করতে ছাড়েনি শাসক দল তৃণমূল কংগ্রেস। তৃণমূলের ওন্দা ব্লক সভাপতি অশোক চট্টোপাধ্যায়ের মতে বিজেপি বিধায়ক এলাকার মানুষকে চাওয়া পাওয়া থেকে বঞ্চিত করেছেন। এলাকায় মানুষকে ভুল বুঝিয়ে ভোটে জিতেছেন। এখন মানুষ সেই হিসেব চাইছে, বিক্ষাভ দেখাচ্ছে। আগামী দিনে বিজেপি বিধায়ককে আরও বিক্ষোভের মুখে পড়তে হবে বলেও তিনি দাবি করেছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here