ম্যানেজারকে সাথে নিয়ে বন্ধের দিনে বন্ধ থাকা হেড পোস্ট অফিস খুললেন বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার

0
383

সংবাদদাতা, বাঁকুড়াঃ-

সিপিএমের ডাকা ভারত বন্ধের জেরে বাঁকুড়া মাচানতলা সংলগ্ন হেড পোস্ট অফিস সময় পেরিয়ে গেলেও খোলা হয়নি। অবশেষে বাঁকুড়া লোকসভা কেন্দ্রের সাংসদ সুভাষ সরকার পোস্ট অফিসের সিনিয়ার ম্যানেজার রামেশ্বর দেওয়ানকে সাথে নিয়ে সাংসদ সুভাষ সরকার নিজে পোস্ট অফিসের শাটার খুলে পোস্ট অফিস পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা করেন। কিন্তু বনধের কারণে পোস্ট অফিসের কর্মীরা অনুপস্থিত থাকায় পরিষেবা ব্যাহত হয়। বাঁকুড়া জেলায় মোট ৩৮৪ টি পোস্ট অফিস রয়েছে তার মধ্যে আজ খোলা রয়েছে দুটি পোস্ট অফিস। ঝাঁটিপাহাড়ি এবং বিষ্ণুপুর পোস্ট অফিস।

সাংসদ সুভাষ সরকার বলেন, কর্মচারীরা আসেনি তারা ভুল বুঝেছে। কংগ্রেস এবং লেফট ফ্রন্ট বিভিন্ন সময়ে দেশদ্রোহীতা কাজ করেছে। তাদেরই ইউনিয়ন এর নেতৃত্ব তাদেরকে ভুল বুঝিয়েছে। তাদেরকে জবরদস্তি করে আসতে দেয়নি। অনেকের আসার ইচ্ছা থাকলেও তাদেরকে আসতে দেওয়া হয়নি। এছাড়া পোস্ট অফিসে যারা আসেনি তাদের বেতন কাটা হবে বলেও জানান তিনি।

পুর্বা মণ্ডল নামে এক গ্রাহক বলেন, এসে দেখছি পোস্ট অফিস ফাঁকা কাউকে দেখতে পাচ্ছি না। পাস বই নিতে এসেছিলেন তিনি এই কাজের জন্য আবার তাকে আসতে হবে বলে তিনি জানান ।

পোস্ট অফিসের সিনিয়ার ম্যানেজার রামেশ্বর দেওয়ান বলেন এখানে দুটি ইউনিয়ন আছে তারা প্রথম থেকেই নোটিশ দিয়ে রেখেছিলেন আর সে কারণেই সমস্ত কর্মীরা স্ট্রাইকে রয়েছেন কেউ আসেননি। যে সমস্ত কর্মচারীরা আসেননি তাদের বেতন কাটা হবে বলে তিনি জানান। তবে নিজেদের গাফিলতির অভিযোগ মানতে নারাজ তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here