প্রধানকে চোর তকমা দিয়ে পোস্টার

0
46

সংবাদদাতা,বাঁকুড়াঃ- বাঁকুড়ার বড়জোড়ার গদারডিহি গ্রাম পঞ্চায়েতের প্রধানকে চোর তকমা দিয়ে পড়ল একাধিক পোস্টার। সাদা কাগজে লাল কালি দিয়ে লেখা পোস্টারগুলি ‘সাধারণ জনগণে’র তরফে দেওয়া হয়েছে বলে ওই পোস্টারে দাবি করা হয়েছে। পোস্টারে লেখা ‘গদারডিহি অঞ্চলের লক্ষ লক্ষ টাকা চুরি করেছে বাগান চুরি, পুকুর চুরি, গরীবের টাকা চুরি করা প্রধানের বিরুদ্ধে তদন্ত হোক’। কিন্তু রাতের অন্ধকারে কে বা কারা ‘সাধারণ জনগণে’র নামে এই পোষ্টার লাগালো বিষয়টি স্পষ্ট নয় কারো কাছেই। তবে এই পোস্টার দেওয়াকে সমর্থন জানিয়েছেন স্থানীয়দের একাংশ। নাম প্রকাশে অনিচ্ছিুক এলাকার এক মহিলা বলেন, আরো পোষ্টার পড়ুক। আমরা কাজ পাইনা। আবার অনেক সময় কাজ করেও বেতন মেলেনা। প্রধানের বিরুদ্ধে তিনিও পূর্ণাঙ্গ তদন্তের দাবি করেন।

অন্যদিকে যাকে নিয়ে এত বিতর্ক গদারডিহি গ্রাম পঞ্চায়েতের প্রধান ময়না রায়ের দাবি, বদনাম করার জন্য রাতের অন্ধকারে বিজেপি এই সব পোষ্টার দিচ্ছে। তিনি বলেন, সাহস থাকলে অফিসে এসে অভিযোগ জানিয়ে যাক।

যদিও স্থানীয় বিজেপি নেতৃত্ব পোস্টার দেওয়ার কথা অস্বীকার করে প্লাটা তৃণমূলকেই আক্রমণ করেছে। বড়জোড়া বিজেপির মণ্ডল-২ সভাপতি গৌতম মণ্ডল বলেন, তারা রাতের অন্ধকারে পোষ্টার দেন না। মানুষ আজ সব বুঝেছে। তৃণমূলের উপর থেকে নিচতলার সব নেতাই ‘চোর’। এই এলাকাও তার ব্যতিক্রম নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here