সহদেব খাঁ মৃত্যুর ঘটনায় সুর নরম করল বিজেপি

0
44

সংবাদদাতা,বাঁকুড়া:– সহদেব খাঁ মৃত্যুর ময়নাতদন্তের রিপোর্ট মিলতেই সুর নরম করলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। মৃতের পরিবারের সাথে দেখা করে পুলিশের তদন্তেই আস্থা প্রকাশ করলেন তিনি।

প্রসঙ্গত গতকাল সকালেই মৃতের পরিবারের হাতে ময়না তদন্তের রিপোর্ট তুলে দেয় পুলিশ। পাশাপাশি পুলিশ সুপার বৈভব তেওয়ারি জানান, ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ হিসেবে আত্মহত্যার কথা উল্লেখ করা হয়েছে। তবে কি কারনে আত্মহত্যার ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। যদিও আত্মহত্যার তথ্য মানতে রাজি হননি বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি বিল্বেশ্বর সিংহ। প্রয়োজনে তারা হাইকোর্টের দ্বারস্থ হবেন বলেও জানান। কিন্তু বেলা গড়াতেই সুর বদলে যায় বিজেপি নেতৃত্বের। গতকাল সন্ধ্যায় সহদেব খাঁর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহার ও বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। মৃতের পরিবারের সাথে কথা বলার পর ঘটনার তদন্ত নিয়ে তিনি বলেন, মৃতের দেহ যেভাবে গাছের ডালে ঝুলছিল তা দেখেই সন্দেহ হয়েছিল। এখন ঘটনার তদন্তে পুলিশের উপরে আমাদের কিছুটা আস্থা রাখতেই হয়।

প্রসঙ্গত গত সোমবার সকালে বাঁকুড়ার কোতুলপুর থানার কোটালদিঘি ঢক পাড়া গ্রামের বাসিন্দা সহদেব খাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় গ্রামের কাছেই রাস্তার পাশের একটি গাছ থেকে। সহদেব খাঁকে নিজেদের সক্রিয় কর্মী ও বিজেপি করার জন্যই তাঁকে খুন করা হয়েছে বলে দাবী করে আন্দোলনে নামে বিজেপি। ঘটনায় দোষীদের চিহ্নিত ও গ্রেফতারের দাবীতে সোমবার বাঁকুড়ায় জাতীয় সড়ক অবরোধ করে বিজেপি কর্মী সমর্থকরা। পাশাপাশি বিষ্ণুপুরেও মোমবাতি মিছিল করে দোষীদের গ্রেফতারের দাবি জানানো হয়। দ্রুত দোষীদের গ্রেফতার না করা হলে বাঁকুড়া জেলাকে স্তব্ধ করে দেওয়ার হুঁশিয়ারিও দেয় স্থানীয় বিজেপি নেতৃত্ব ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here