বালি পাচার, পঞ্চায়েতের টেন্ডার থেকে পয়সা কামাচ্ছে নেতারা, সরব বড়জোড়ার বিধায়ক

0
534

সংবাদদাতা,বাঁকুড়াঃ- প্রকাশ্যে দলীয় নেতৃত্বকে হুঁশিয়ারি দিয়ে বিতর্কে জরালেন বড়জোড়া বিধানসভার বিধায়ক তথা বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অলোক মুখার্জি । “বালি থেকে পয়সা কামাবো , পঞ্চায়েতে টেন্ডার করা নিয়ে পয়সা কামাবো , ভাই তুমি পয়সা কামাও হজম করতে পারবে না । শনিবার পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজিত পাত্রসায়রে একটি কর্মী সম্মেলনে এই ভাষাতেই দলীয় নেতৃত্বকে হুঁশিয়ারি দেন অলোকবাবু। কর্মী সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন বালির খাদানে অনেকের মাসোহারা রয়েছে, ওগুলো আমি ভেঙে দেবো । কোন নেতা যদি অসৎ উপায়ে পয়সা নেয় আর সেটা যদি প্রমাণ হয় তাহলে তাকে নর্দমার জলে ফেলে দিন।

বিধায়কের এই ঝাঁঝালো বক্তব্য আগামী দিনে দুর্নীতি কতটা কমাতে পারবে তা সময়ই বলবে । যেখানে তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী দলীয় নেতাদের দুর্নীতি মুক্ত হওয়ার বার্তা দেন বার বার সেখানে দলে এখনও দুর্নীতিযুক্ত বলেই এদিন শিলমোহর দিলেন বড়জোড়ার বিধায়ক।

এদিনের কর্মী সম্মেলনে অলোক মুখার্জী ছাড়াও উপস্থিত ছিলেন , বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত দত্ত , আই এন টি ইউ সি এর সভাপতি সোমনাথ মুখার্জী , মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতি সঙ্গীতা মালিক , পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ ব্যানার্জি সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here