দিলীপ ঘোষের গাড়িতে হামলার ঘটনায় গ্রেফতার ১৬, ঘটনায় জড়িত আরও অনেক দাবিতে ওন্দা থানা ঘেরাও বিজেপি নেতা কর্মীদের

0
193

সংবাদদাতা,বাঁকুড়া:- বুধবার কোচবিহারের শীতলকুচিতে বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কনভয়ে হামলার ঘটনায় ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি ওই ঘটনায় জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

অন্যদিকে দিলীপ ঘোষের গাড়িতে হামলার প্রতিবাদে বৃহস্পতিবার জেলায় জেলায় থানা ঘেরাও কর্মসূচি নিয়েছে বিজেপি নেতৃত্ব। সেই মতো বৃহস্পতিবার সকাল থেকে রাজ্যে বিভিন্ন থানা ঘেরাও করে প্রতিবাদে সরব হয়েছে বিজেপি নেতা, কর্মী সমর্থকরা। তাদের দাবি ঘটনায় ধৃত ১৬ জন ছাড়াও আরও অনেকে এই ঘটনার সঙ্গে যুক্ত। তাদের সকলকে গ্রেফতার করতে হবে।

এদিকে সারা রাজ্যের পাশাপাশি বাঁকুড়া জেলাতেও এদিন সকাল থেকে বিভিন্ন থানা ঘেরাও করে প্রতিবাদে সরব হয়েছেন জেলার বিজেপি নেতা কর্মীরা। বাঁকুড়া সদর থানা ঘেরাও-এর পাশাপাশি এদিন ওন্দা থানা ঘেরাও করেও বিক্ষোভে শামিল হলেন বিজেপি কর্মী সমর্থকরা । এদিন ওন্দা বিধানসভার বিজেপি নেতা অমরনাথ শাখা ও বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির যুব মোর্চার সহ-সভাপতি কল্যাণ চ্যাটার্জির নেতৃত্বে প্রায় এক হাজার বিজেপি কর্মী সমর্থক একটি মিছিল করে ওন্দা থানার সামনে জমায়েত হন এবং মাটিতে বসে পড়ে দোষীদের গ্রেপ্তারের দাবিতে স্লোগান দিতে থাকেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here