বাঁকুড়ার ইন্দাসে এসে তৃণমূল কংগ্রেসকে এক হাত নিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়

0
176

সংবাদদাতা,বাঁকুড়া : বিধানসভা নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা হতেই ময়দানে নেমে প্রচার শুরু করেছে রাজনৈতিক দলগুলি । কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ । সোমবার বাঁকুড়া জেলার ইন্দাস ব্লকের বামুনিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন ময়দানে একটি জনসভা করল রাজ্য বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় । মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে প্রথম থেকে তৃণমূল কংগ্রেসকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন তিনি ।

পেট্রোলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইলেকট্রিক স্কুটি চালিয়ে নবান্নে যান। সেই প্রসঙ্গে লকেট চট্টোপাধ্যায় বলেন, ” দিদি যে স্কুটি চালিয়েছে সেটি গুজরাটের, পাশাপাশি তৃণমূল কংগ্রেস প্রচারের জন্য দিদির দূত নামক যে গাড়িটি আনা হয়েছে সেটিও গুজরাটের । মুখে বলছে বাংলাকে গুজরাট হতে দেব না আর গুজরাট থেকে সবকিছু নিয়ে আসছে । এরকম মিথ্যাবাদী সরকার কোনদিনও দেখিনি । যদি সাহস থাকে সামনে দাঁড়িয়ে বলুন।” পাশাপাশি রাজ্যের স্বাস্থ্যসাথী কার্ডকে ব্যর্থ সাথী কার্ড বলেও কটাক্ষ করেন তিনি।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে লকেট চট্টোপাধ্যায় ব্রিগেড সমাবেশকে কটাক্ষ করে বলেন বাংলাকে ভাগ করার চেষ্টা করছে এই ব্রিগেড । এটা ভাইজানের ব্রিগেড হয়েছে । ওরা বাংলায় ক্ষমতায় আসতে পারবে না, বামেদের একটা ভোটও দেবে না মানুষ। বিজেপিই ২০২১ এ ক্ষমতায় আসবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here