যারা তৃণমূলের হয়ে গুন্ডামি করছেন তারা শুধরে যান, না হলে শুধরে দেবো কড়া ভাষায় আক্রমন বিজেপি নেতার

0
460

সংবাদদাতা, বাঁকুড়াঃ- আজ বাঁকুড়ার ইন্দাস এর শাশপুর একটি দলীয় কর্মসূচিতে এসে এ কথাই বলেন বিজেপি রাজ্য নেতা। বাঁকুড়ার বিষ্ণুপুর সাংগঠনিক জেলার ইন্দাস বিধানসভা এলাকায় শাশপুরে একটি বেসরকারী লজে যোগদান সদস্য সংগ্রহ ও দলীয় বৈঠকে অংশ নেন রাজু ব্যানার্জি। এই বৈঠকে বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি হরকালি পতিহার সহ উপস্থিত ছিলেন জেলা ও ব্লক নেতৃত্ব।

রাজু বন্দ্যোপাধ্যায় প্রথমে স্থানীয় শাশপুর শিব মন্দিরে পুজো দেন। তারপর দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করে তৃণমূল সিপিএম থেকে আসা দু শো জনের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজু বন্দ্যোপাধ্যায়ের জানান আগামী বিধানসভা নির্বাচন আমাদের লক্ষ। লোকসভা নির্বাচনের লিডকে ডবল করতে চাই আমরা। যারা ভাবছেন তৃণমূলের হয়ে গুন্ডামি করে ভোট করবেন তাদের বলে রাখি কেন্দ্রীয় বাহিনী দিয়ে নির্বাচন হবে।

উত্তরপ্রদেশের কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দুবের নাম মনে করিয়ে দিয়ে তিনি বলেন যারা মারধোর করে তৃণমূলের হয়ে গুন্ডামি করছেন তারা শুধরে যান, হলে শুধরে দেবো। পুলিশ প্রশাসনকে একহাত নেন রাজু ব্যানার্জি। বলেন যে যে পুলিশ অফিসার এই মাফিয়া এবং গুন্ডাদের সঙ্গ দিচ্ছেন তারা ও রেহাই পাবেন না তাদেরও জেলের ভাত খাইয়ে ছাড়বো বলেই হুমকি দেন রাজু ব্যানার্জি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here