বিজেপির পার্টি অফিসে ভাঙচুর ও লুটের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে

0
461

সংবাদদাতা, বাঁকুড়া:- লোকসভা নির্বাচনের পর থেকে পাত্রসায়রে বিজেপি তৃণমূল সংঘর্ষ যেন কিছুতেই থামতে চাইছে না । প্রতিদিনই সংবাদ শিরোনামে উঠে আসছে পাত্রসায়ের । এবার বিজেপির পার্টি অফিস ভাঙ্গা কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো পাত্রসায়ের থানার বেলুট রসুলপুর পঞ্চায়েতের গড়ের ডাঙ্গা এলাকায় ।

গত ১৫ জুন তৃণমূলের পার্টি অফিস ভাঙার অভিযোগ উঠেছিল বিজেপি কর্মীদের বিরুদ্ধে । এবার বিজেপির পার্টি অফিস ভাঙার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে পাত্রসায়ের থানার রসুলপুর পঞ্চায়েতের গড়ের ডাঙ্গা এলাকায় । গড়ের ডাঙ্গা বিজিপি পার্টি অফিসে রাতের অন্ধকারে তৃণমূল কর্মীরা ভাঙচুর চালায় বলে অভিযোগ । বিজেপির দলীয় পতাকায় আগুন ধরিয়ে দেওয়া হয় এবং পার্টি অফিসের ভেতরে থাকা একটি টিভি লুট করে নিয়ে যায় বলে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে ।

বিজেপি সূত্রে খবর , গতকাল কলকাতায় বিজেপির মিছিলে যোগ দিতে গিয়েছিলেন বেলুট রসুলপুর পঞ্চায়েতের বিজেপি কর্মীরা । সেখান থেকে ফিরে এসে পার্টি অফিসে তারা খাওয়া-দাওয়া করেন । এরপর রাত সারে দশটায় তারা পার্টি অফিস বন্ধ করে বাড়ি চলে যান । তখনই রাতের অন্ধকারে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই কাণ্ড ঘটায় বলে অভিযোগ উঠছে ।

স্থানীয় বিজেপি নেতা মুক্তিপদ সাঁতরা বলেন , সকালে আমরা এসে দেখি পার্টি অফিস ভাঙচুর করে দিয়েছে এবং টাকা , পার্টির কিছু ডাইরি , আলমারি সবকিছু ভাঙচুর করে লুট করে নিয়ে যায় । তিনি বলেন বেলুট রসুল পুর পঞ্চায়েতের প্রধান তাপস বাড়ির নেতৃত্বে পার্টি অফিসে ভাঙচুরের ঘটনা ঘটে ।

বেলুট রসুলপুর পঞ্চায়েত প্রধান তাপস বাড়ি বলেন , গতকাল ঝাড়খণ্ডের নির্বাচন ভারতবর্ষের মানুষের কাছে প্রমাণ করল এখানে নো এনআরসি । বিজেপির দিকে অভিযোগ তুলে তিনি বলেন এই ঘটনাটা পরিকল্পনামাফিক । এই ঘটনার সাথে তৃণমূলের কোন যোগসূত্র নেই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here