এনআরসি ও সি এ এ সমর্থনে রতনপুরে বিজেপি মিছিল ও জনসভা

0
882

সংবাদদাতা, বাঁকুড়াঃ-

এন আর সি ও সি এ এ এর প্রতিবাদে দেশজুড়ে বিভিন্ন রাজনৈতিক দল এবং সাধারন মানুষ পথে নেমে আন্দোলনে সামিল হয়েছেন । অনেকটাই চাপ বেড়েছে গেরুয়া শিবিরে । তার ওপর সাম্প্রতিক ঝাড়খণ্ডে বিজেপির হার মোদি অমিত সাহার রক্তচাপ আরও বাড়িয়ে দিয়েছে । রাজ্য তৃণমূল কংগ্রেস লাগাতার এন আর সি ও সি এ এ এর বিরোধিতায় প্রতিবাদ জানিয়ে যাচ্ছেন ।

এন আর সি ও সি এ এ এর সমর্থনে এবার পথে নামল বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপি নেতৃত্ব । বাঁকুড়ার বিষ্ণুপুর মহকুমার রতনপুরে বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক ওমর শাখার নেতৃত্বে একটি পদযাত্রা আয়োজন করা হয় । পদযাত্রা শেষ রতনপুরে জনসভার আয়োজন করা হয় । বিজিপির আজকের দলীয কর্মসূচিতে উপস্থি ছিলেন রাজ্য বিজেপির সহ-সভানেত্রী রাজকুমারী কেশরী ।

আজকের জনসভায় হিমাংশু পালের নেতৃত্বে 100 জন সিপিএম ছেড়ে বিজেপিতে যোগদান করলো ।

এদিনের জনসভা থেকে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে তীব্র ভাষায় তোপ দাগেন বিজেপির এি নেত্রী । ভারতকে কত টুকরো করবি ভারত বিভক্ত হয়ে ভারত-পাকিস্তান হয়েছে । এবার ভারত টুকরো হবে না এবার টুকরো হবি তোরা । যারা বাংলার মাটিতে স্কুলের সরস্বতী পুজো করতে দিচ্ছেনা , নবী দিবস পালন হবে । নবী কে আমি চিনি না , নবীকে আমি জানিনা । এছাড়াও তিনি বলেন আমি মুসলমানদের ঘৃণা করি না । যে সমস্ত মুসলমানরা বাইরে থেকে এসেছেন । বাংলাদেশে প্রোডাক্ট তৈরি করে পাকিস্তান প্রোডাক্ট তৈরি করে আর পার্সেল করে ইন্ডিয়ায় পাঠিয়ে দেওয়া হয় , আর লেবার লাগান দিদি । এছাড়াও তিনি দিদির চরিত্র ঠিক নেই বলেও রাজ্যের মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করেন । রাজ্যের মুখ্যমন্ত্রী কে পেত্নী বলতেও ছাড়েননি তিনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here