সোশ্যাল মিডিয়ায় মিথ্যা ছবি ভাইরাল করে অশান্তির পরিবেশ সৃষ্টির চেষ্টার আভিযোগে গ্রেফতার বিজেপির রাজ্য যুব মোর্চার সম্পাদক বাপ্পা চ্যাটার্জী

0
377

সন্তোষ মন্ডল, আসানসোলঃ- সম্প্রতি আসানসোল পৌরনিগমের ফলকে উর্দু ভাষায় লেখা সাইনবোর্ডের মিথ্যা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার আভিযোগ উঠেছিল বিজেপির রাজ্য যুব মোর্চার সম্পাদক বাপ্পা চ্যাটার্জীর বিরুদ্ধে। এরপরই বিজাপির ওই যুব নেতার নামে আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করা হয়। সেই আভিযগের ভিত্তিতে শুক্রবার রাতে বাপ্পা চ্যাটার্জীকে গ্রেপ্তার করে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ।

উল্লেখ্য কিছুদিন আগে আসানসোল পৌরনিগমের সাইনবোর্ডে ইংরাজী, হিন্দি এবং উর্দ্দু ভাষায় নতুন নামের ফলক লাগানো হয়। নতুন সাইনবোর্ডে উপর আগে থেকেই বাংলা ভাষায় লেখা সাইনবোর্ড লাগানো আছে। অভিযোগ বাপ্পা চ্যাটার্জী শুধুমাত্র নতুন সাইনবোর্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মন্তব্য করেন বাংলা ভাষাকে সরিয়ে উর্দু ভাষাকে অন্তর্ভুক্ত করে তৃণমূল কংগ্রেসের পৌরনিগম নামফলক নিয়ে ধর্মের রাজনীতি করছে। সোশ্যাল সাইটে ওই মন্তব্য দেখে বাপ্পাবাবুর বিরুদ্ধে আইনি পাদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নেয় আসানসোল পৌরনিগম। এরপই তাঁকে গ্রেফতার করা হয়। শনিবার ধৃত বিজাপি নেতাকে আদালতে তোলা হবে বলে জানিয়েছেন পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here