সোশ্যাল মিডিয়ায় বিধায়ক সম্বন্ধে মন্তব্য করায় গ্রেপ্তার বিজেপি সমর্থক

0
401

সংবাদদাতা, লাউদোহাঃ-

বৃহস্পতিবার লাউদোহা থানার পুলিশ সমর্থককে গ্রেপ্তার করে বলে অভিযোগ বিজেপি নেতা জিতেন চ্যাটার্জির। ওই বিজেপি সমর্থক এর অপরাধ সোশ্যাল মিডিয়ায় ছোট্ট একটা কমেন্ট করেছিল বিধায়ক জিতেন তিওয়ারি র উপর। সেই পরিপ্রেক্ষিতেই তাকে গ্রেপ্তার করা হয় বলে বিজেপির অভিযোগ।


ঘটনার সূত্রপাত বিজেপি সমর্থক অর্ণব মুখার্জি সোশ্যাল মিডিয়ায় পান্ডবেস্বরের বিধায়ক সম্পর্কে আপত্তিকর কমেন্টস পোস্ট করে। লাউ দোহার ফরিদপুর থানার পুলিশ সেই যুবককে গ্রেপ্তার করে। বিজেপির যুব মোর্চার সভাপতি অরিজিৎ রায় অভিযোগ করেন পুলিশ প্রথমে সোশ্যাল মিডিয়ায় বিধায়ক সম্বন্ধে আপত্তিকর পোস্ট করেছে তাই তাকে গ্রেপ্তার করা হয়েছে কিন্তু পরে জানা যায় অর্ণব মাধাইপুর এলাকায় বালির গাড়িতে ভাংচুর ও আগুন লাগানোর ঘটনায় জড়িত। বিজেপি নেতাদের আরো অভিযোগ পুলিশ অন্যায় ভাবে অর্ণবকে গ্রেপ্তার করেছে, তাকে অবিলম্বে রেহাই করতে হবে নইলে আগামীদিনে বড় আন্দোলনে নামবে বিজেপি।


বিজেপি সমর্থক অর্ণবের গ্রেপ্তারের প্রতিবাদে শনিবার বিজেপির যুব মোর্চার পক্ষ থেকে ফরিদপুর থানায় বিক্ষোভ প্রদর্শন করা হয়। কোনো রকম অপ্রীতিকর থানার সামনে মোতায়েন করা হয় প্রচুর পুলিশ বাহিনী, ছিল কম্বাটফোর্স। বিজেপির কর্মী সমর্থকরা থানার সামনে আসতেই পুলিশের সাথে বচসা শুরু হয়। পড়ে পরিস্থিতি শান্ত হয়। শেষে বিজেপির তরফে থানায় স্মারকলিপি প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here