নির্বাচনের আগে বড় ভাঙ্গন বিজেপিতে,বুথ সভাপতি সহ ৩৫জন কর্মীর তৃণমূলে যোগদান

0
173

সন্তোষ মণ্ডল, আসানসোলঃ- নির্বাচনের একেবারে মুখে আসানসোলের সালানপুর ব্লকে বড়সড় ভাঙন বিজেপিতে। সালানপুর ব্লকের আল্লাডি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কলাডাবর গ্রামের বিজেপির বুথ সভাপতি কালিচরণ পাল সহ মোট ৩৫জন বিজেপি কর্মীসমর্থক সোমবার তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। সালানপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি মোঃ আরমান ও সাধারণ সম্পাদক ভোলা সিংহ তাদের হাতে দলীয় পতাকা তুলে দিলে দলে স্বাগত জানান। এদিন বিধানসভা নির্বাচনকে ঘিরে কলাডাবর গ্রামে এক সভার আয়োজন করা হয়েছিল। সেই সভার মধ্য দিয়ে উপস্থিত ব্লক সভাপতি ও ব্লকের সাধারণ সম্পাদকের হাত দিয়ে যোগদান পর্ব সম্পন্ন করা হয়।

এই প্রসঙ্গে সদ্য তৃণমূল কংগ্রেসে যোগদান করা সদস্য কালিচরণ পাল বলেন,”তৃণমূল কংগ্রেসের উন্নয়ন দেখে বিজেপি দল ছেঁড়ে তৃণমূলে যোগদান করেছি। রাজনীতি করতে হলে গ্রামে মানুষের জন্য কাজ করতে হয় যা বিজেপি কখনো করে না। গ্রামের মানুষের সুখে দুঃখে সর্বদাই দেখে যাচ্ছি বিধান উপাধ্যায় রয়েছেন। কলাডাবর গ্রামে রাস্তা থেকে শুরু করে পানীয় জল এমনকি করোনা কালে মানুষের মুখে খাবার তুলে দিয়েছে তৃণমূল কংগ্রেস। তাই আমি এবং প্রায় তিরিশ জন বিজেপি কর্মী আজ বিজেপি ছেড়ে তৃতীয়বার বিধান উপাধ্যায়কে জয়লাভ করবার জন্য তৃণমূল কংগ্রেসের যোগদান করলাম।”

এই প্রসঙ্গে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসে সভাপতি মোঃ আরমান বলেন, “উন্নয়নের উপর পূর্ণ আস্থা রেখে বিজেপির বুথ সভাপতি সহ মোট ৩৫জন তৃণমূল কংগ্রেসে যোগদান করলো। তাদের আমরা দলে স্বাগত জানাই।” নির্বাচনের আগে বিজেপির আরো অনেক নেতা কর্মী তৃণমূলে যোগদান করবে বলে এদিন দাবি করেন মোঃ আরমান। এমনকি অনেক নেতা কর্মী যোগাযোগ শুরু করেছে বলে জানিয়েছেন তিনি।

এদিনের সভায় উপস্থিত ছিলেন আল্লাডি পঞ্চায়েত সদস্য উজ্জ্বল মন্ডল,পঞ্চায়েত সমিতির কর্মদক্ষ দেব্যানি মুর্মূ,আশুতোষ তেওয়ারী, বীর সিং সহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here