অন্ডালে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ বিজেপির প্রতিনিধি দলের, উঠল রাজ্যের অস্থির পরিস্থিতির কথা

0
571

নিজস্ব সংবাদদাতা, অন্ডাল-

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি নির্বাচনী প্রচারের জন্য ঝাড়খণ্ড যাচ্ছেন দুর্গাপুরের অন্ডাল হয়ে । প্রধানমন্ত্রীকে রাজ্যের সামগ্রিক পরিস্থিতি নিয়ে নিয়ে রিপোর্ট দিতে অন্ডাল বিমানবন্দরে পৌঁছেছেন বিশ্বপ্রিয় রায় চৌধুরীর নেতৃত্বে পাঁচ সদস্যের প্রতিনিধি দল ।


নাগরিকত্ব সংশোধনী আইন ও এন এর সি ঘিরে রাজ্যজুড়ে সৃষ্টি হওয়া অশান্তির কথা প্রধানমন্ত্রীকে জানায় তারা ৷ মনোযোগ দিয়ে তাদের কথা শোনেন প্রধানমন্ত্রী বলে সূত্রের খবর ৷


প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি ঝাড়খণ্ড যাচ্ছেন বর্ধমানের অন্ডাল হয়ে ৷ আজ অন্ডাল বিমানবন্দরে মোদি নামার পর ঝাড়খণ্ডের দুমকায় যাবেন নির্বাচনী জনসভায় যোগ দিতে।
অন্ডাল বিমানবন্দরে প্রধানমন্ত্রীর এই ঝটিকা সফরকে কেন্দ্র কড়া নিরাপত্তা বজায় রাখা হয়েছে আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের তরফে । অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ বাহিনীর সঙ্গে রয়েছে আর এ এফ ও কমব্যাট ফোর্স ।


বিশ্বপ্রিয় রায়চৌধুরী জানান, ”রাজ্যে যে অস্থির বাতাবরণ তৈরি হয়েছে তার জন্য দায়ী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। তাদের মদতেই হিংসাত্মক ঘটনা ঘটছে। সরকার কড়া হাতে দমন করার কথা মুখে বলছে৷ কিন্তু এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। আজ সকাল থেকেই রাজ্যে অস্থির বাতাবরণ বিভিন্ন জেলায়”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here