বিষ্ণুপুর বিদ্যুৎ দপ্তরের সামনে বিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচি বিজেপির

0
367

সংবাদদাতা, বাঁকুড়া :-

২০১৯ লোকসভা নির্বাচনে রাজ্যে বিজেপি একটু ঘুরে দাঁড়িয়েছে সাংসদ সংখ্যা দুই থেকে এক লাফে ১৮ হলে মানুষের সমর্থন করতে বিভিন্ন সময় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছে বিজেপি নেতৃত্ব রাজ্য সরকারের একাধিক নীতির বিরোধিতা করে বিক্ষোভ কর্মসূচি পালন করছে বিজেপি। আর সে মতোই আজ বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপি নেতৃত্ব বিষ্ণুপুর দপ্তরের সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করল।

পশ্চিমবঙ্গে ইউনিট প্রতি বিদ্যুতের মূল্য অন্য রাজ্যের তুলনায় সর্বোচ্চ তা অন্তত ৫০ শতাংশ করতে হবে।নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ সহ সরবরাহ বিদ্যুৎ এর মান সঠিক রাখতে হবে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্প এবং যাবতীয় গ্রামীণ বিদ্যুৎ প্রকল্প রূপায়ণ এবং বাস্তবায়ন করতে হবে, কৃষি ক্ষেত্রে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ এবং ৫০% মূল্য হ্রাস ডোমেস্টিক বিদ্যুৎ সরবরাহের ক্ষেত্রে প্রান্তিক পরিবারগুলির সমস্ত রকম অসুবিধা দূর করে পরিষেবার মান উন্নত করতে হবে। ত্রৈমাসিক মিটার রিডিং অবিলম্বে বন্ধ করে প্রতিমাসে মিটার রিডিং এবং বিলের ব্যবস্থা করতে হবে।এইরকম ছয় দফা দাবি নিয়ে আজ বিজেপি নেতৃত্ব বিষ্ণুপুর বিদ্যুৎ দপ্তরে বিক্ষোভ প্রদর্শন কর্মসূচি পালন করে।

বিজেপি কর্মীরা বিজেপির কার্যালয়ের জমায়েত হন এবং সেখান থেকে একটি মিছিল করে বিষ্ণুপুর বিদ্যুৎ দপ্তরের সামনে এসে উপস্থিত হন এরপর কিছু সময় বিক্ষোভ দেখানোর পর একটি প্রতিনিধিদল যে সংশ্লিষ্ট দাবি-দাওয়া সম্বলিত স্মারকলিপি দেন আধিকারিকদের হাতে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here