স্বর্গীয় শিবদাস ঘটকের জন্ম শতবর্ষ উপলক্ষ্যে রক্তদান শিবির

0
232

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ– সোমবার আসানসোল হীরাপুরের প্রাক্তন কংগ্রেস বিধায়ক প্রয়াত শিবদাস ঘটকের জন্ম শতবর্ষ সাড়ম্বরে পালিত হলো দুর্গাপুরের লাউদোহায়। তাঁর স্মরণে অনুষ্ঠিত হয় স্বেচ্ছা রক্তদান শিবির ও হেল্থ চেক আপ ক্যাম্প। আয়োজন করে শিবদাস ও সুষমা মেমোরিয়াল ট্রাস্ট। এদিনের শিবিরে মোট ৩৫জন রক্তদাতা রক্তদান করলেন। আসানসোল জেলা হসপিটাল ব্লাড সেন্টার রক্ত সংগ্রহ করে। দুর্গাপুর ব্লাড ডোনার্স কাউন্সিল, দুর্গাপুর লায়ন্স ক্লাব ও আসানসোল জেলা হসপিটাল ব্লাড সেন্টারের সহযোগিতায় উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে পালিত হয় এদিনের কর্মসূচি।

করোনার এই সংক্রমণকালে রক্তসংকটের পরিস্থিতিতে এই মহতী অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন ডাঃ শ্বাশতী সেনগুপ্ত (এম ও, আসানসোল জেলা হসপিটাল), এ ডি ডি এ চেয়ারম্যান তাপস বন্দোপাধ্যায়, পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্র নাথ চক্রবর্তী, জামুরিয়ার বিধায়ক হরে রাম সিং, ই সি এল ঝাঁঝড়া প্রজেক্টস-এর জেনারেল ম্যানেজার, প্রয়াস লাউদোহার সাধারণ সম্পাদক সুজন চক্রবর্তী ও কাউন্সিলের পক্ষে উপস্থিত ছিলেন সহ সম্পাদক সাধন চন্দ্র দাস, সদস্য তাপস মাজি প্রমুখ। রক্তদাতাদের হাতে শংসাপত্র তুলে দেন উপস্থিত অতিথী বর্গরা।

এই শিবিরের উদ্যোক্তা কমিটির প্রদীপ কুমার ঘটক ও শতদীপ ঘটক উপস্থিত সকল অতিথি, ব্লাড সেন্টারের কর্মীদের ধন্যবাদ জানান। পাশাপাশি আগামী দিনে সহকর্মী, সদস্যদের সঙ্গে নিয়ে রক্তদান শিবির করা জারি রাখার অঙ্গীকার করেন উদ্যোক্তারা। উদ্যোক্তাদের হাতে উদ্যোক্তা শংসাপত্র তুলে দেন কাউন্সিলের পক্ষ থেকে সহ সম্পাদক সাধন চন্দ্র দাস সহ উপস্থিতি কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here